ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

Advertisement
Advertisement

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগেই সুখবর পেল নিউজিল্যান্ড

প্রকাশিত: ০৯:৪৬, ১২ অক্টোবর ২০২৩

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগেই সুখবর পেল নিউজিল্যান্ড

ওয়ানডে বিশ্বকাপ ২০২৩ এ  নিজেদের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে বড় ব্যবধানে হারায় নিউজিল্যান্ড। তারা সহজ জয় পায় ডাচদের বিপক্ষেও। এবার নিজেদের তৃতীয় ম্যাচে কিউইরা লড়বে বাংলাদেশের বিপক্ষে। তবে সেই ম্যাচের আগেস্বস্তির খবরপেয়েছে তারা। শুক্রবার (১৩ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি।

নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, বাংলাদেশের ম্যাচ দিয়ে মাঠে ফিরবেন দলটির অভিজ্ঞ ফাস্ট বোলার টিম সাউদি। একই সঙ্গে টাইগারদের বিপক্ষে মাঠে দেখা যেতে পারে দলটির নিয়মিত অধিনায়ককেও। বাংলাদেশের বিপক্ষে ফেরার মতোভালো অবস্থায়রয়েছেন উইলিয়ামসন।

গ্যারি স্টিড কেন উইলিয়ামসনের বর্তমান অবস্থা তুলে ধরে বলেন, তার অবস্থার অনেক উন্নতি হয়েছে। বিশেষ করে শেষ - দিন দারুণ দেখাচ্ছে তাকে। এখন তার মধ্যে ইনজুরির কোনো লক্ষণ নেই। উইলিয়ামসনকে দেখে মনে হচ্ছে ৫০ ওভারের ম্যাচ খেলার মতো ফিট আছেন। তার বিষয়ে আমরা খুশি এই পর্যায়ে তাকে দেখে খেলায় ফেরার মতো অবস্থানে আছে বলেই মনে হচ্ছে।

এদিকে, ইনজুরি কাটিয়ে সাউদিও মাঠে নামার জন্য প্রস্তুত। অভিজ্ঞ এই পেসার ইস্যুতে স্টিড বলেন, আগামী ম্যাচের জন্য সাউদিকে পাওয়া যাবে।  তার ইনজুরি ভালোভাবেই ঠিক হয়েছে। গত কয়েকটি অনুশীলনে তিনি পুরোপুরি সামর্থ্য দিয়েই বল করতে পেরেছেন।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531