ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

শাকিব খানের ৩ নম্বর বউ হতে চান কলকাতার জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:৪২, ১৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৭:১২, ১৪ সেপ্টেম্বর ২০২৩

শাকিব খানের ৩ নম্বর বউ হতে চান কলকাতার জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার নায়ক শাকিব খানকে বিয়ে করে ৩ নম্বর বউ হতে চান কলকাতার জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর ও অভিনেতা স্যান্ডি সাহা।

সম্প্রতি বাংলাদেশে একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে সেখানে নিজের প্রেম নিয়ে বলতে গিয়ে জানান, এক বাংলাদেশির প্রেমে পড়েছেন তিনি। এতদিন ধরে অনেকের বউ হবেন বলে মজা করলেও এবার সিরিয়াসলি একজনের প্রেমে পড়েছেন।

স্যান্ডি বলেন, ‘শাকিব খানের ৩ নম্বর বউ আমিই হবো। এর আগে অনেকবার মজা করে হিরো আলম কিংবা অন্যদের নিয়ে যা বলেছি তা মজা করেই বলেছি। তবে শাকিব খানের বিষয়ে আমি সিরিয়াস। আমি ৩ নম্বর বউ হতে চাই শাকিব খানের। যদি সে আজকেই বিয়ে করতে রাজি থাকে তাহলে আজকেই বিয়ে করব শাকিব খানকে।

রিয়েলিটি শো ‘এমটিভি রোডিস এক্সট্রিম-এ সমকামী প্রতিযোগী হিসেবে পরিচিতি লাভ করেন স্যান্ডি। বর্তমানে তিনি সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি নাটকে পরিচিত মুখ।

২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। পরে ২০১৬ সালে তাদের ঘর আলোকিত করে আসে সন্তান আব্রাম খান জয়। ক্যারিয়ারের কথা ভেবে শাকিব-অপু দুজনেই সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। পরে দুজনের সম্পর্কে ফাটল ধরলে ২০১৮ সালে একে অপরকে ডিভোর্স দেন।

এরপর ২০১৮ সালের ২০ জুলাইয়ে বুবলীকে বিয়ে করেন শাকিব। তাদের ঘরে সন্তানের জন্ম হয় ২০২০ সালের ২১ মার্চ।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531