ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

৬০ বছর বয়সে বিয়ে করলেন আশিস, যা বললেন প্রাক্তন শাশুড়ি

প্রকাশিত: ১৬:০৩, ২৬ মে ২০২৩

৬০ বছর বয়সে বিয়ে করলেন আশিস, যা বললেন প্রাক্তন শাশুড়ি

শকুন্তলা বড়ুয়া

দীর্ঘ ২২ বছর সংসার করার পর প্রথম দাম্পত্য জীবনের  ইতি টেনে দ্বিতীয় বিয়ে করলেন ভারতের জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। গত ২৫ মে ৬০ বছর বয়সে আসামের রূপালি বড়ুয়াকে দ্বিতীয় বার বিয়ে করেন তিনি ।

আশিস কলকাতার প্রবীণ অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়েকে বিয়ে করেছিলেন। শুক্রবার (২৬ মে) সকালে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন অভিনেতার প্রথম স্ত্রী রাজশী বড়ুয়া। এই পরিস্থিতিতে কেমন আছেন অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া?

শকুন্তলা বলেন, গণমাধ্যমকে বলেন, সন্তান সমস্যায় থাকলে কোনও মা-বাবারই ভাল লাগে না। সেখানে ২২ বছর সংসারের পর বিচ্ছেদ। তিনি বলেন, এত বছরে ওদের মধ্যে কোনও ঝগড়া দেখিনি। হঠাৎ কী হল বলতে পারব না। আমি মেয়েকে নিয়ে আর পাঁচ জন মায়ের মতোই চিন্তা করি। কিন্তু জানি, ভাল আছে। আমি আর কিছুই চাই না। আশিসও ভাল ছেলে। আশিসকে আমার পক্ষ থেকে আশীর্বাদ রইল। ওদের ছেলেও বড় হয়েছে।  পড়াশোনা শেষ করে চাকরি করছে। ওরা আলাদা হবার বিষয়ে আমার সঙ্গে কথা বলেনি, নিজেরাই সিদ্ধান্ত নিয়েছে। দুজনেই প্রাপ্তবয়স্ক। ক্ষেত্রে আমার কিছু বলার নেই।

দিকে,  স্বামীর দ্বিতীয় বিয়ের খবরে কষ্ট পেয়েছেন রাজশী! এজন্য গত ১৭ ঘণ্টায় দুবার ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন তিনি। সেখানেই জীবন নিয়ে মুখ খোলেন রাজশী। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, যে তোমার কাছের মানুষ, সে কখনও জিজ্ঞেস করবে না, তার কাছে তোমার মূল্য ঠিক কতটা। সে এমন কোনও কাজ করবে না, যাতে তুমি কষ্ট পাও।

তিনি আরও লেখেন, যাবতীয় দুর্ভাবনা এবং সন্দেহ দূর হয়েছে। ধন্দ কেটে গিয়ে সব কিছু স্পষ্ট ভাবে ধরা দিচ্ছে। জীবনে শান্তি এবং স্থিতি আসুক। তুমি নিজে যথেষ্ট শক্তিশালী। ঈশ্বরের আশীর্বাদ নিয়ে নতুন করে শুরু করতে হবে। শেষে লেখেন জীবন নামের গোলকধাঁধায় হারিয়ে যেয়ো না।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531