ঢাকা,  শুক্রবার
২৬ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

প্লাস্টিক সার্জারি করে চেহারা বদলেছেন কেন্ডল জেনার

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২২:৫৬, ৩০ মার্চ ২০২৩

প্লাস্টিক সার্জারি করে চেহারা বদলেছেন কেন্ডল জেনার

প্রশংসা, আলোচনা হোক কিংবা সমালোচনা, সবসময়েই স্পট লাইটে থাকেন কার্দাশিয়ানরা। বলছি কেন্ডাল নিকোল জেনার এর কথা। কেন্ডাল নিকোল জেনার (Kendall Nicole Jenner) আমেরিকান মডেল এবং মিডিয়া ব্যক্তিত্ব। সম্প্রতি অভিনেত্রী প্লাস্টিক সার্জারি করে চেহারা বদলেছেন বলে গুঞ্জন চাওর হয়েছে। সাম্প্রতিক এক ছবি থেকেই এই গুঞ্জনের শুরু।

২৭ বছর বয়সী মডেলকে নিয়ে এর আগেও একই অভিযোগ তুলেছেন ভক্তরা। তবে সেই সময়ে অস্বীকার করেছিলেন তিনি। সম্প্রতি এক রেডইট ব্যবহারকারী নতুন করে এই গুঞ্জন উসকে দিয়েছেন। তিনি মডেলের ২০২০ সালের একটি ছবি এবং সাম্প্রতিক একটি ছবি পাশাপাশি শেয়ার করেছেন। প্রথম ছবিটি লন্ডনের একটি ফটো এক্সিভিশনের। দ্বিতীয়টি সাম্প্রতিক সময়ের। চলতি মাসের শুরুতে অস্কারের ভ্যানিটি ফেয়ার পার্টিতে।

দুটি ছবিতে সম্পূর্ণ ভিন্ন দুই রকম মেকআপ করেছেন কেন্ডল। তবে কিছু ভক্ত মনে করছেন তার চেহারার এই পরিবর্তন হয়েছে প্লাস্টিক সার্জারির কারণে।

এক নেটিজেন লিখেছেন, ‘আইব্রো লিফটিং এবং চোখের নিচের চামড়া তান করেছেন…তাকে অন্যরকম দেখাচ্ছে।’ আরেকজন লিখেছেন, ‘তিনি এর আগেও শরীর এবং চেহারায় পরিবর্তন এনেছেন।’ আরেক সামাজিক মাধ্যম ব্যবহারকারী লিখেছেন, ‘মহামারীর সময় অনেক তারকাই প্লাস্টিক সার্জারি করেছেন।’

প্লাস্টিক সার্জারি প্রসঙ্গে ভক্তদের তর্ক-বিতর্ক চললেও এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি কেন্ডল জেনার।

সূত্র: মিরর  

এসএস

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531