ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

Advertisement
Advertisement

বিশ্বকাপ ফেলে হঠাৎ ঢাকায় সাকিব, ব্যাপক আলোচনা

প্রকাশিত: ১৮:৩৫, ২৫ অক্টোবর ২০২৩

বিশ্বকাপ ফেলে হঠাৎ ঢাকায় সাকিব, ব্যাপক আলোচনা

সাকিব আল হাসান

বিশ্বকাপের ৫ম রাউন্ডের খেলা চলছে। কিন্তু এখন পর্যন্ত কেবল এক ম্যাচেই জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। অধিনায়ক সাকিব আল হাসানের ব্যাটেও আছে রানখরা। ছন্দ হারিয়েছে পুরো দলই। এমন অবস্থায় টাইগারদের ফিকে হয়ে এসেছে বিশ্বকাপের স্বপ্নটাও।

মঙ্গলবার মুম্বাইতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১৪৯ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ দল।  সেই ক্ষত না শুকোতেই আজ মুম্বাই ছেড়ে পরের ভেন্যু কলকাতায় এসেছে বাংলাদেশ দল। তবে দলের সাথে কলকাতায় আসেননি অধিনায়ক সাকিব আল হাসান। তিনি মুম্বাই থেকে সরাসরি বুধবার সকালে বাংলাদেশে এসেছেন।

ধারণা করা হচ্ছে, অধিনায়ক সাকিবের দেশে ফেরা কোনো ব্যক্তিগত কাজে নয়। অনুশীলন করতেই এসেছেন তিনি। বিশ্বকাপে গত ম্যাচে ব্যাটে খুব একটা সুখকর অবস্থায় নেই টাইগার অধিনায়ক। দলের বাজে অবস্থার সাথে বাজে অবস্থায় তার ব্যাটিংও। যে কারণে ব্যাটিং নিয়ে কাজ করতে ঢাকা এসেছেন সাকিব।

সাকিবের ছোট বেলার কোচ নাজমুল আবেদীন ফাহিমের কাছেই ছুটে এসেছেন এমন খবর ছড়িয়েছে। দুপুরে মিরপুরের ইনডোরের কাজ করেছেন বেশ অনেকক্ষণ।  ইনজুরির কারণে ভারতের বিপক্ষে না খেললেও বাকি ম্যাচগুলোতে তার পারফর্ম্যান্স ঠিক সাকিব-সুলভ না। এখন পর্যন্ত ম্যাচ খেলে টাইগার দলপতি করেছেন মোটে ৫৬ রান। আর বল হাতে নিয়েছেন উইকেট।

এদিকে দেশের অন্যতম অভিজ্ঞ কোচ নাজমুল আবেদিন ফাহিম গণমাধ্যমকে  বলেন, সাকিব সকালে বাংলাদেশে এসেছে। আমার সঙ্গে অনুশীলন করেছে। আরও দুই ন অনুশীলন করবে।

জানা যায়, সাকিব দলের সঙ্গে যোগ দেবেন আগামী ২৭ অক্টোবর। ২৮ অক্টোবর বাংলাদেশের পরবর্তী ম্যাচ নেদারল্যান্ডসের সঙ্গে। এরপর একই ভেন্যুতে ৩১ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা।

 

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531