ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

অভিনয় ছেড়ে রাজনীতিতে পা রাখছেন সামান্থা!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৪২, ১১ সেপ্টেম্বর ২০২৩

অভিনয় ছেড়ে রাজনীতিতে পা রাখছেন সামান্থা!

দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ইন্ডাস্ট্রিতে ইতোমধ্যে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন এই নায়িকা। পাশাপাশি বলিউডেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। দীর্ঘদিন ধরেই মায়োসাইটিস রোগে ভুগছেন তিনি। এমনকি অসুস্থতার কারণে আপাতত কাজ থেকে দূরে থাকার সিদ্ধান্তও নিয়েছেন এই নায়িকা। বর্তমানে নিজেকেই সময় দিচ্ছেন সামান্থা। সম্প্রতি গুঞ্জন উঠেছে, রাজনীতিতে নাকি পা রাখতে চলেছেন সামান্থা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সামান্থা বরাবরই তেলেঙ্গানার কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন। সবশেষ ‘খুশি’ সিনেমায় অভিনয় করতে দেখা যায় সামান্থাকে। তেলেগু এ সিনেমায় অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগতভাবে ওই রাজ্যের গরিব কৃষকদের পাশেও দাঁড়াতে দেখা যায় সামান্থাকে। ওই রাজ্যের হাতে বোনা সুতির পোশাক ও শাড়ি প্রমোট করতে দেখা গেছে তাকে। এ ছাড়া সাম্প্রতিক সময়ে তেলেঙ্গানা সরকারের বিভিন্ন কর্মসূচিতেও নিয়মিত অংশ নিতে দেখা যাচ্ছে সামান্থাকে। এ কারণেই তার রাজনীতিতে আসার গুঞ্জন আরও জোরালো হয়ে উঠেছে মিডিয়ায়।

শোনা যাচ্ছে, সামান্থা নাকি রাজনৈতিক দল ভারতীয় রাষ্ট্র সমিতির হয়ে ভোট প্রচার করবেন। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি সামান্থা। তবে আদৌ রাজনীতিতে পা রাখবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

বর্তমানে বেশ কয়েকটি সিনেমা হাতে রয়েছে দক্ষিণী এই অভিনেত্রীর। তবে অসুস্থতার জন্য ইতোমধ্যে তিনটি সিনেমার কাজ ছেড়েছেন সামান্থা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘কুশি’। বক্স অফিসেও সাফল্য পেয়েছে এটি। যদিও সেভাবে সময় দিতে পারেননি বলে এই সিনেমার নিজের পারিশ্রমিকের এক কোটি টাকা ফিরিয়ে দিয়েছেন সামান্থা। তাই অভিনয় ক্যারিয়ার, শারীরিক অসুস্থতা সব সামলে আবার রাজনীতিতে কীভাবে সময় দেবেন অভিনেত্রী– তা এখনও প্রশ্নবিদ্ধ।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531