ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

বিশ্বকাপ থেকে বাদ পড়ছেন পাকিস্তান দলের সহ-অধিনায়ক শাদাব খান!

প্রকাশিত: ০৮:৩৭, ১৯ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১১:৫৮, ১৯ সেপ্টেম্বর ২০২৩

বিশ্বকাপ থেকে বাদ পড়ছেন পাকিস্তান দলের সহ-অধিনায়ক শাদাব খান!

শাদাব খান

পাকিস্তানের ওয়ানডে দলের সহ-অধিনায়কের পদ হারাতে পারেন লেগ স্পিন অলরাউন্ডার শাদাব খান। শুধু পদ হারানো নয়, বিশ্বকাপ দল থেকেও বাদ পড়তে পারেন এই অভিজ্ঞ ক্রিকেটার। এশিয়া কাপে তার অফ ফর্মের পাশাপাশি ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন বোর্ড কর্মকর্তারা।

এ সিদ্ধান্তের জন্য পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, বোর্ডের প্রধান নির্বাচক ও বোর্ড কর্মকর্তারা এক সভায় বসেছিলেন। সেখানে শাদাব খানকে নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। এশিয়া কাপের সুপার ফোরে শাদাবের রান আটকাতে না পারা এবং উইকেট নিতে ব্যর্থ হওয়া নিয়ে সভায় কথা হয়েছে।

এমনকি এশিয়া কাপ চলাকালে অধিনায়ক বাবর সতীর্থ শাদাবের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন তুলেছিলেন। আর শাদাবও অবশ্য কম যান না।  তিনি বাবর আজমের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেন। খেলোয়াড়রা বাবরের সঙ্গ তারা মাঠের চেয়ে মাঠের বাইরে বেশি উপভোগ করেন। মাঠে নাকি বাবর ভিন্ন ধরনের মানুষ।

পাকিস্তানের সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, শাদাব খানকে বিশ্বকাপ দলে না নিয়ে ২৪ বছর বয়সী রহস্য লেগ স্পিনার আবরার আহমেদকে নেওয়ার পরিকল্পনা চলছে। আবরার এখনও কোন ওয়ানডে খেলেননি। তবে ৬ টেস্ট খেলে নিয়েছেন ৩৮ উইকেট। দু’বার ইনিংসে পাঁচ উইকেট এবং একবার ম্যাচে ১০ উইকেট নেওয়ার কীর্তিও গড়েছেন।

 

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531