ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

Advertisement
Advertisement

ওসিডি রোগে ভুগছেন আলিয়া জানালেন রণবীর কপূর

প্রকাশিত: ১০:৪৯, ১৩ মার্চ ২০২৩

আপডেট: ১০:৫৭, ১৩ মার্চ ২০২৩

ওসিডি রোগে ভুগছেন আলিয়া জানালেন রণবীর কপূর

ফাইল ছবি

স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ রণবীর কপূর ও শেষমেষ  জানালেন আলিয়ার এই বদভ্যাসের কথা,‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর প্রচারে এসে তিনি  বলেন যে :
‘আলিয়ার কিছু বদভ্যাসও রয়েছে, যা সহ্য হয়না আমার।

রণবীর কপূর ও আলিয়া ভট্ট এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। আলিয়া নিজেই জানিয়েছিলেন রণবীর ও তাঁর গভীর বোঝাপড়ার কথা। আলিয়া আর রণবীরের দাম্পত্য স্রোতের মতো। তাঁদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। সবর্ত্রই স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। তবে আলিয়ার একটি বদভ্যাস রয়েছে যা একেবারেই পছন্দ নয় তাঁর। সম্প্রতি নিজের ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর প্রচারে এসে স্ত্রীর এই কুঅভ্যাসের কথা জানান রণবীর।

স্বভাবের দিকে থেকে দু’জনে একেবারেই বিপরীত মেরুর। জায়গার জিনিস জায়গায় থাকাটাই পছন্দ রণবীরের, সেটার অন্যথা হলে বেশ অসুবিধা হয় এই  অভিনেতার। মূলত  এটা এক ধরনের রোগ যার নাম অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার বা ওসিডি। রণবীরের কথায়, ‘‘আলিয়ার বাথরুমের অভ্যাস মোটেই ভাল না। বাথরুম থেকে বেরোলেই দেখি তোয়ালে এক দিকে, সাজগোজের জিনিসে ছড়িয়ে রয়েছে ঘর জুড়ে, ভীষণ অগোছালো। আর আমি একেবারে এটা পছন্দ করি না অস্বস্তি হয়।’’ তবে স্ত্রীর এই অভ্যাসের সঙ্গে ধীরে ধীরে মানিয়ে নিচ্ছেন তিনি।

দিন কয়েক আগেই রণবীর বলেন, “আলিয়া ভাল স্ত্রী, কিন্তু আরও ভাল মা।” তবে রাহা মায়ের মতো হোক, একেবারেই চান না অভিনেতা। তাঁর দাবি, আলিয়ার মতো রূপ হোক, কিন্তু স্বভাব নিজের মতো হোক, সেটিই চান। রণবীরে বলেন , “আলিয়ার ব্যক্তিত্ব যেমন দৃঢ়, আবার তেমনই চঞ্চল তাই বাড়িতে আরও একটি মেয়ে এমন হলে আমার পক্ষে সামলানো কঠিন হবে। তার চেয়ে আমার মতো হোক, শান্তশিষ্ট।”

বি

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531