ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

Advertisement
Advertisement

বিয়ের পর বিয়ের গান নিয়েই ফিরছেন অবন্তি ও অমিত দে

প্রকাশিত: ১০:৩১, ২৭ ডিসেম্বর ২০২৩

বিয়ের পর বিয়ের গান নিয়েই ফিরছেন অবন্তি ও অমিত দে

অবন্তি ও অমিত দে

গানের সূত্র ধরেই তাদের পরিচয়। আর সেই থেকেই অবন্তি সিঁথির সঙ্গে লন্ডনপ্রবাসী অমিত দের ভালো লাগা শুরু। সেই ভালো লাগা থেকে ডিসেম্বরের মাঝামাঝি বিয়ে করেন অবন্তি ও অমিত দে।

চাকরির পাশাপাশি অমিত দে গানও করলেও তাদের একসঙ্গে আর গান করাটা হয়ে উঠছিল না। এবার বিয়ের পরে স্বামী-স্ত্রী একসঙ্গে দর্শক-শ্রোতাদের সামনে আসছেন। বিয়ের পর কিছুদিন বিরতিতে ছিলেন অবন্তি। স্বামী-স্ত্রী ঘুরে বেড়িয়েছেন দেশে-বিদেশে।

স্বামীর সঙ্গে বিয়ে নিয়ে গান করা প্রসঙ্গে অবন্তি সিঁথি বলেন, আমাদের কিন্তু অনেকবার পরিকল্পনা ছিল একসঙ্গে গান করার, কিন্তু তা হয়নি। এবার বিয়ের পর মনে হলো বিয়ে স্মরণীয় করে রাখতেই একসঙ্গে গান করা দরকার। সেভাবেই গানটি করা। তবে এবার যেহেতু স্বামীর সঙ্গে গান করেছি, সেখানে একটু অন্য রকম লেগেছে। আশা করছি, গানটি দর্শক পছন্দ করবেন।

বিবাহ সংবাদ শিরোনামে গানটি গাওয়ার পাশাপাশি লিখেছেন অবন্তি সিঁথি। যৌথভাবে গানের সুর করছেন অবন্তি ও শোভন রয়। গানের সংগীতায়োজন করেছেন শোভন রয়।

অবন্তি বলেন, আমাদের একসঙ্গে প্রথম গান। এর সঙ্গে অনেক স্মৃতি জড়িত। মজার ব্যাপার হলো প্রথমবারই আমি বিয়ের গান করছি। গানটি একদমই সাদামাটাভাবে করা। অবন্তি জানালেন, ৩১ ডিসেম্বর গানটি অনলাইনে প্রকাশ করতে চান।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531