ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

৫০% ছাড়ে ভর্তির সুযোগ দিচ্ছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

প্রকাশিত: ১১:১১, ২১ এপ্রিল ২০২৪

৫০% ছাড়ে ভর্তির সুযোগ দিচ্ছে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

মানারাত

ভর্তি ফিতে ৫০ শতাংশ ছাড় দিয়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার ২০২৪ সেমিস্টারের ভর্তি মেলা শুরু হচ্ছে ২৩ এপ্রিল (মঙ্গলবার) থেকে। মঙ্গলবার সকালে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান।

আট দিনব্যাপী এ  মেলা চলবে ৩০  এপ্রিল ২০২৪ পর্যন্ত। মেলা চলাকালে বিভিন্ন বিষয়ে ভর্তি ফি-তে ৫০ শতাংশ ছাড়ে ভর্তি হওয়া যাবে। এছাড়া এসএসসি ও এইচএসসি পরীক্ষার রেজাল্টের ভিত্তিতে টিউশন ফি’র ওপর যথারীতি ১০০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এর মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যাদের দু’টো মিলে চতুর্থ বিষয় ছাড়া জিপিএ ১০ রয়েছে তারা পাবেন টিউশন ফি-তে ১০০ শতাংশ ছাড়। মুক্তিযোদ্ধাদের সন্তান এবং গরীব ও  মেধাবীদেরও ১০০ শতাংশ পর্যন্ত ছাড়ে পড়ার সুযোগ রয়েছে।

মেলা উপলক্ষে ভর্তি ফিতে ছাড় ছাড়াও স্পট অ্যাডমিশন নেয়া ছাত্র-ছাত্রীদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

প্রোগ্রামসমূহ : বিবিএ, বিএ (অনার্স) ইন ইংলিশ, বি. ফার্ম (অনার্স), সিএসই (রেগুলার ও ইভেনিং), ইইই (রেগুলার ও ইভেনিং), এলএলবি (অনার্স), ব্যাচেলর অব জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ, বিএ (অনার্স) ইন ইসলামিক স্টাডিজ   (রেগুলার ও সাপ্তাহিক), এমবিএ  (রেগুলার ও এক্সিকিউটিভ) এবং এমএ ইন ইংলিশ  (ইভেনিং)।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531