ঢাকা,  সোমবার
২২ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

জওয়ানের আলোচিত সেই মেয়ের মায়ের বাড়ি ময়মনসিংহে

প্রকাশিত: ২১:৪০, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

জওয়ানের আলোচিত সেই মেয়ের মায়ের বাড়ি ময়মনসিংহে

সঞ্জিতা ভট্টাচার্য

অ্যাটলির ‘জওয়ান-এ শাহরুখ খানের সঙ্গে অভিনয় করে আলোচিত হন এই বাঙালি-কন্যা সঞ্জিতা ভট্টাচার্য। তিনি ভারতের প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পীদের একজন। এই শিল্পীর মায়ের বাড়ি বাংলাদেশের ময়মনসিংহে। এবার তাকে প্রথমবার দেখা যাবে বাংলা সিনেমায়।

সঞ্জিতা ভট্টাচার্যের জন্ম ভারতের দিল্লিতে। তিনি বার্কলে কলেজ অব মিউজিক থেকে স্নাতক করেছেন। এর মধ্যেই গান দিয়ে পরিচিতি পেয়েছেন, মনোনীত হয়েছিলেন গ্র্যামি অ্যাওয়ার্ডসেও।

ফোক, পপ, ইন্ডি রক, হিপহিপসহ নানা ধরনের গান করেন সঞ্জিতা। ২০২১ সালে অভিনয়েও পাওয়া যায় সঞ্জিতাকে। তিনি অভিনয় করেন নেটফ্লিক্সের সিরিজ ‘ফিলস লাইক ইশক-এ। এরপর ‘জওয়ান-এ ‘হেলেনা চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

সঞ্জিতা জানান, তার বাবা কলকাতার। মায়ের বাড়ি বাংলাদেশের ময়মনসিংহে। দিল্লিতে থাকলেও বাড়িতে তারা বাংলাতেই কথা বলেন। তিনি নিজে ঝরঝরে বাংলা বলেন।

এবার শ্রীমন্ত সেনগুপ্তর নতুন বাংলা ছবিতে দেখা যাবে সঞ্জিতাকে। এই ছবিতে আরও রয়েছেন চিরঞ্জিত চক্রবর্তী ও সৌরভ দাস। তবে কোন চরিত্রে দেখা যাবে তাকে, তা এখনো জানা যায়নি।

সঞ্জিতা বলেন, আমি কলকাতায় না থাকলেও মনে-প্রাণে বাঙালি। বাংলা সংস্কৃতির সঙ্গেই বড় হয়েছি। তাই বাংলা ছবিতে অভিনয় করতে পেরে দারুণ খুশি। আমি অধীর আগ্রহে বসে রয়েছি এই ছবির শুটিংয়ের জন্য। মা-বাবাও এই ছবি দেখার জন্য অপেক্ষা করছেন। আগামী ১৫ মার্চ থেকে শুরু হবে ছবির শুটিং। কলকাতাসহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হওয়ার কথা।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531