ঢাকা,  সোমবার
২২ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

বিয়েটা করেই ফেলছেন বিজয়-তমন্না, কিন্তু কবে

প্রকাশিত: ১৯:৩০, ৩ ফেব্রুয়ারি ২০২৪

বিয়েটা করেই ফেলছেন বিজয়-তমন্না, কিন্তু কবে

বিজয় তমান্না

বর্তমান সময়ে বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি বিজয় বর্মা এবং তমন্না ভাটিয়া। অনেক দিন ধরেই বিজয় এবং তমন্নার সম্পর্কের কানাঘুষো চলছিল। তবে গত বছরের শেষ দিকে নিজেদের প্রেমের সম্পর্ক জানিয়ে দেন। এর পর থেকেই তমন্নার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘দহাড়’ খ্যাত এই অভিনেতা। রেস্তরাঁ, ছবির প্রিমিয়ারে হাসিমুখে ক্যামেরার সামনে ‘পোজ’ দিয়েছেন এই জুটি। কিন্তু প্রেম কবে পরিণতি পাবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই।

কবে এক হবে চারহাত, এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সবার মনে। নিজেদের বিয়ে নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি বিজয়-তমন্না। তবে বিজয় জানালেন, কবে বিয়ে করছেন এমন প্রশ্ন শুনে কান ঝালাপালা হয়ে যাচ্ছে তার।

শুধু বাইরের লোকজন নয়, বাড়িতেও নাকি নিত্য এই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে বিজয়কে। মাকে ফোন করলেই নাকি জানতে চান কবে বিয়ে করছেন। এ প্রসঙ্গে বিজয় বলেন, ‘আমি মাড়োয়ারি পরিবারের ছেলে। আমাদের পরিবারে ১৬-১৭ বছর বয়সেই বিয়ে হয়ে যায় ছেলেদের। অনেক দিন আগে থেকেই আমার বিয়ে দেওয়া নিয়ে বাড়ির সকলেই অত্যন্ত আগ্রহী। আর এখন এটা বাড়াবাড়ি পর্যায়ে চলে গিয়েছে, কারণ আমি বিয়ের বয়স পার করে ফেলেছি।

বিয়ের চাপ যে শুধু বিজয়ের বাড়ি থেকে আসছে, তা নয়। চাপে রয়েছেন তমন্নাও। কিছু দিন আগেই ৩৩-এ পা দিয়েছেন নায়িকা। ফলে এ বার মেয়েকে শ্বশুরবাড়িতে পাঠানোর জন্য সবাই উঠেপড়ে লেগেছেন।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531