ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

Advertisement
Advertisement

মমতাজের মতো ফেঁসে গেলেন জারিন

প্রকাশিত: ১৯:১৫, ২৬ ডিসেম্বর ২০২৩

মমতাজের মতো ফেঁসে গেলেন জারিন

জারিন খান

অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না যাওয়ায় প্রতারণার মামলায় অভিযুক্ত হয়ে কলকাতার আদালতে হাজিরা দিয়েছেন বলিউড অভিনেত্রী জারিন খান। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে কলকাতার শিয়ালদহ আদালতের কাঠগড়ায় ওঠেন জারিন। তবে সাংবাদিকদের কোনও প্রশ্নের জবাব দেননি নায়িকা।

২০১৮ সালে উত্তর ২৪ পরগনার বারাসত কলকাতার ৬টি কালীপূজার উদ্বোধন করার চুক্তি করে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের কাছ থেকে ১২ লাখ টাকা নেন  জারিন খান। মামলায় অভিযোগ করা হয়, চুক্তি অনুযায়ী কথা রাখেননি জারিন। ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগ, তাদের থেকে পারিশ্রমিক বাবদ সাড়ে ১২ লাখ টাকা নিয়েছিলেন জারিন। কিন্তু টাকা নেয়ার পরেও অনুষ্ঠান করতে আসেননি তিনি।

ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জারিন খান হুমকি দিয়ে বলেন, তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব! এই ঘটনার পরেই মুম্বাইয়ে কাজ পেতেও বাধার মুখে পড়ে ওই সংস্থা। সব মিলিয়ে তাদের কোটি কোটি টাকার ক্ষতি হয়েছে।

২০১৮ সালে জারিনের বিরুদ্ধে নারকেলডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করে কলকাতার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। অভিযোগের ভিত্তিতে গত সেপ্টেম্বর শিয়ালদহ আদালতে চার্জশিট জমা দেয় পুলিশ। সেই চার্জশিট খতিয়ে দেখে অভিনেত্রী তার সাবেক ম্যানেজারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। এরপরেই নির্দেশ মোতাবেক গত ১১ ডিসেম্বর শিয়ালদহ আদালতে বিচারবিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে আত্মসমর্পণ করেন করেন জারিন। ৩০ হাজার টাকার বন্ডে পান অন্তর্বর্তীকালীন জামিন। মঙ্গলবার শেষ হয় সেই জামিনের মেয়াদ।

আজ শুনানির সময় তাকে স্বশরীরে হাজির থাকার নির্দেশ দিয়েছিলেন আদালত। সেই মতোই এদিন সকালে কলকাতায় পা রাখেন সালমানের অভিনেত্রী। আদালতে পুলিশ তদন্ত রিপোর্ট পেশ করলে জারিন তার ম্যানেজারের বিরুদ্ধে অ্যারেস্ট ওয়ারেন্ট বাতিল করে আদালত।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531