ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

Advertisement
Advertisement

নতুন প্রেমে জড়িয়েছেন শ্রাবন্তী

প্রকাশিত: ১৬:৪৯, ১৯ ডিসেম্বর ২০২৩

নতুন প্রেমে জড়িয়েছেন শ্রাবন্তী

শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনয়ের চেয়ে ব্যক্তিগত বিষয় নিয়েই বেশি আলোচিত। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করেন শ্রাবন্তী। এরপর ২০১১ সালে বিচ্ছেদের পর দুই বছর প্রেম করে ২০১৭ সালে বিয়ে করেন মডেল কৃষেণ ব্রজকে। কিন্তু সেই ঘরও টিকেনি। ২০১৯ সালের জানুয়ারিতে সংসার ভেঙে যাবার পর একই বছরের ১৯ জুন শ্রাবন্তী বিয়ে করেন জিম ট্রেনার রোশন সিংকে। কিন্তু ২০২০ সালে আলাদা হয়ে যান তারা। বর্তমানে ছেলে ঝিনুককে নিয়ে একাই তার সংসার। কিন্তু আবারও জোরেশোরে আলোচনা শুরু হয়েছে শোনা যাচ্ছে, ‘সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

একাধিক ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, শ্রাবন্তী বর্তমানে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ‘অভিযাত্রিক-এর পরিচালক শুভ্রজিৎ মিত্রর সঙ্গে প্রেম করছেন। শুভ্রজিতের পরবর্তী ছবি ‘দেবী চৌধুরাণীতে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। এই ডিসেম্বরেই সেই ছবির শুটিং শুরু হওয়ার কথা।

শ্রাবন্তী-শুভ্রজিতের সম্পর্কের সূত্রপাত হয় বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসবে গিয়ে। যত দিন চলচ্চিত্র উৎসব চলেছে, তত দিনই তারা একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন। কলকাতায় ফিরে আসার পর জানা যায়, শ্রাবন্তীকে নিয়েই ‘দেবী চৌধুরাণী তৈরি করছেন শুভ্রজিৎ। হইচই করে ছবির ঘোষণাও করে ফেলেন তিনি। শ্রাবন্তীর বিপরীতে নায়কের ভূমিকায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

গত বছর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন ওঠে। তারা একসঙ্গে মালদ্বীপে ঘুরতে যাওয়া, হিরের আংটি উপহার দেওয়াসহ বেশ কিছু বিষয়ে সংবাদ শিরোনামে উঠে আসেন। অবশ্য সে সময় শ্রাবন্তী জানিয়েছিলেন, অভিরূপের সঙ্গে তিনি প্রেম করছেন না, বরং তাঁরা ‘বিশেষ বন্ধু

তিনি বলেন, অভিরূপ মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের খেয়াল রাখে। বন্ধু হিসেবেও এমন একজন, যার কাছে মনের কথা খুলে বলা যায়। সাক্ষাৎকারে অভিরূপের কোন বিষয়টি খারাপ লাগে, সেটাও জানান শ্রাবন্তী, ‘জিম করতে বললেও করে না, যেটা আমার খারাপ লাগে। সে সম্পর্ক কত দূর এগিয়েছে, এ বিষয়ে পরে আর কিছু শোনা যায়নি।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531