ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

Advertisement
Advertisement

আবার বিয়ে কবে করছেন, জানতে চাইলে রাখঢাক না করেই জবাব দিলেন সামান্থা

প্রকাশিত: ১৮:১৮, ১৮ ডিসেম্বর ২০২৩

আবার বিয়ে কবে করছেন, জানতে চাইলে রাখঢাক না করেই জবাব দিলেন সামান্থা

সামান্থা

নাগা চৈতন্য এর সঙ্গে ২০১৭ সালে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর গাঁটছড়া বাঁধেন। তবে সেই বিয়ে ভেঙে যায় মাত্র চার বছরে। বিবাহবিচ্ছেদের পর থেকে অনেক আলোচনাই হয়েছে। গত দুই বছরে ফিরে ফিরে এসেছে তাদের এক হওয়ার খবর। তবে এর মাঝে সামান্থার প্রাক্তন স্বামী নাগার সঙ্গে শোভিতা ধূলিপালার প্রেমের গুঞ্জন শোনা যায়। নাগার বিয়ের জন্য নাকি পাত্রীও খুঁজছিল তার পরিবার। কিন্তু সামান্থা কী ভাবছেন? ফের বিয়ের পিঁড়িতে বসবেন কি অভিনেত্রী? সোজাসাপটা উত্তর দিলেন সামান্থা।

সম্প্রতি সামাজিক যোগাযোগামাধ্যমে ভক্তদের সঙ্গে কথোপকথনে মজেছিলেন সামান্থা। বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ব্যাপারটা কেমন জানেন, এই মুহূর্তে দেশে প্রথম বিয়ে ভাঙার গড় প্রায় ৫০ শতাংশ, তেমনই দ্বিতীয় ও তৃতীয় বিবাহবিচ্ছেদের হার প্রায় শতকরা ৬৭ শতাংশ ও ৭৩ শতাংশ। সব মিলিয়ে পরিসংখ্যানই বলে দিচ্ছে, এটা একেবারেই একটা ভুল ভাবনা।

নাগার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর মায়োসাইটিস রোগে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। এটি এমন একটি রোগ, যেখানে আক্রান্তের পেশি ভঙ্গুর হতে শুরু করে। সেই সময় অসহ্য কষ্ট করেন অভিনেত্রী। তবে ঘুরে দাঁড়িয়েছেন সামান্থা। জীবনের যন্ত্রণাদায়ক দুই বছর প্রসঙ্গে সামান্থা বলেন, যখন কঠিন সময় এল, আমার বিয়ে ভাঙল, আমার কর্মজীবন ও ব্যক্তিগত জীবন একই সঙ্গে প্রভাবিত হচ্ছিল। কেউ জানেন না, ঠিক কতটা যন্ত্রণা এই দুটো বছরে আমাকে সহ্য করতে হয়েছে। যে অভিনেতারা কঠিন অসুখ জয় করে ফিরেছেন, আমি এই সময়ে তাদের কথা পড়তাম। তাদের লড়াইয়ের কাহিনি সেই সময় আমাকে অনুপ্রাণিত করত।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531