ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

Advertisement
Advertisement

পপির সঙ্গে বিয়ে প্রসঙ্গে কথিত স্বামী আদনান যা বললেন

প্রকাশিত: ১৬:৫৯, ১৩ ডিসেম্বর ২০২৩

পপির সঙ্গে বিয়ে প্রসঙ্গে কথিত স্বামী আদনান যা বললেন

পপি

হঠাৎ আবার আলোচনায় চিত্র নায়িকা পপি। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সংবাদমাধ্যমে খবর হয় আদনান কামাল নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন ঢাকার এক সময়কার আলোচিত নায়িকা সাদিকা পারভীন পপি। শুধু বিয়ে নয় ওই  সংসারে আয়াত নামে তার দুই বছর বয়সী সন্তানও রয়েছে। তবে বিষয়টি নিয়ে পপির কোনো বক্তব্য কোনো গণমাধ্যমে আসেনি। এ বিষয়ে সেই ব্যবসায়ী কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। তিনি জানান, পপি তাদের পারিবারিক বন্ধু। কিন্তু তার সঙ্গে বিয়ের কোনো প্রশ্নই আসে না। এটা কোনো মহল তার বিরুদ্ধে ছড়াচ্ছে।

তিন বছরের বেশি সময় ধরে পপির কোনো খোঁজ নেই। তাকে দেখা যায় না চলচ্চিত্র অঙ্গনের কোনো আড্ডায়ও। তবে এর মধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন উপলক্ষে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন তিনি। এরপর আবার উধাও। তবে অনেক সময়ই খবর হয়েছে পপি সন্তানের মা হয়েছেন। তবে স্বামী কে, কবে সন্তান হলো, তারা কোথায় থাকেন, তা কেউ বলতে পারেননি। কয়েক মাস বিরতির পর আবারও খবরের শিরোনাম হলেন। এবার বলা হচ্ছে, পপির স্বামী আদনান কামাল জাহাজ ব্যবসার সঙ্গে জড়িত। তার সন্তানের নাম আয়াত।

জাহাজ ব্যবসায়ী আদনান কামাল বলেন, গতকাল সারা দিন আমার কাছে কয়েক হাজার ফোন এসেছে। আমি বিরক্ত। আমাকে এমনভাবে প্রশ্ন করতেছে, যেন আমি রিমান্ডে আছি। অনেকে এমনও লিখেছে, আমার সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়েছে। কিন্তু মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

তিনি বলেন, আমি পুরোনো ঢাকার ছেলে। মানুষের ইজ্জতসম্মান অনেক বড় জিনিস। কাউকে ছোট করে কেউ কখনো বড় হতে পারেন না। যে সাংবাদিক লিখেছেন, তাকে আমি বকা দেব না। তার মা-বাবা কষ্ট করে পড়াশোনা করিয়ে সাংবাদিক বানিয়েছেন। সম্মানজনক একটা পেশায় কাজ করছেন তিনি। কিন্তু তিনি তো এভাবে না বুঝে লিখতে পারেন না।

আদনান কামাল প্রশ্ন করে বলেন, পপি ম্যাডাম কি কোথাও বলছেন, আমি তার হাজবেন্ড? তাহলে আপনার সঙ্গে বিয়ের কথা উঠল কেন? এমন প্রশ্নের উত্তরে বলেন, আমার জীবনে এই ধরনের কথা কখনোই ওঠেনি। পারিবারিক বন্ধুত্বের কারণে পপি ম্যাডামের সঙ্গে সাক্ষাৎ হয়। তিনি আত্মীয়স্বজন, বন্ধুর মতো। তিনি আমাদের বাড়িতে আসছেন, আমরা তার বাড়িতে গেছি। কিন্তু এটাকে এভাবে বিয়ে পর্যন্ত নিয়ে যাওয়ার কোনো মানেই হয় না।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531