ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

Advertisement
Advertisement

টলিউডের উরফি জাভেদ এর পথেই হাটলেন মনামী ঘোষ!

প্রকাশিত: ২২:৪৬, ১২ মার্চ ২০২৩

আপডেট: ২২:৫৪, ১২ মার্চ ২০২৩

টলিউডের উরফি জাভেদ এর পথেই হাটলেন মনামী ঘোষ!

ফাইল ছবি

সম্প্রতি কলকাতার ফিল্মফেয়ার অনুষ্ঠানে এমন একটি পোশাকে ধরা দিলেন অভিনেত্রী যা পরতে গিয়ে তো রিতিমতো হাতই কেটে বসলেন। ধূসর মেটালিক টপ, সঙ্গে কাচের মতো সিক্যুইন বসানো স্কার্ট। এমন সব অদ্ভুত পোশাককেই অভ্যাসে পরিণত করেছেন কলকাতার টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ।

 ‘মনামী তো এখন আমাদের টলিউডের উরফি জাভেদ!’এমন ধরনেরও অনেক মন্তব্য করেন তার অনুরাগীরাও।তার পরনের করসেট টপ পোশাকটি এমনই ধাঁচের যে, মনামীকে দেখে কেউ সায়েন্স ফিকশন ছবির চরিত্রও ভাবতে পারেন। 

এ প্রসঙ্গে ভারতীয় একটি গণমাধ্যম থেকে যোগাযোগ করা হয় মনামীর সঙ্গে। অভিনেত্রী বলেন, ‘কারো সঙ্গে তুলনা করাতে আমি বিশ্বাসী নই। আর তা ছাড়া শুধু তো পোশাক পরি না, আমি পারফর্ম করি অভিনয় ও করি। আমার আরো অনেক রকম কাজ আছে জীবনে।যেমন তিনি সদ্য শেষ করলেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ ছবির কাজ। যে ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে তাকে। ঝুলিতে রয়েছে আরো বেশ কিছু কাজ।

‘এই নতুন ধরনের পোশাক পরার অনুপ্রেরণা তাকে জোগাল কে?’ এই প্রশ্নের উত্তরে মনামী বলেন, ‘আমি সারাক্ষণই ভাবতে থাকি আর কতটা নতুনভাবে দর্শকের সামনে ধরা দেওয়া যায়। এই ধরনের পোশাক বিদেশে অনেক অভিনেতা-মডেলদের পরতে দেখা যায়। কিন্তু ভারতে হয়তো প্রথমবার এমন পোশাক পরল কেউ। একে মেটাল পোশাক বলে। এগুলো তৈরি করা বেশ কঠিন। পরা এতটা কঠিন নয়। তবে এই পোশাক পরতে গিয়ে আমার হাত কেটে গেছে কিছু কিছু জায়গায়।’
বি

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531