ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

‘জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই, আল্লাহ বাঁচাইছে’

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২২:৫৯, ৩০ সেপ্টেম্বর ২০২৩

‘জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই, আল্লাহ বাঁচাইছে’

সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) নায়িকা পরীমণিরও থাকার কথা ছিল। কিন্তু প্র্যাকটিসে থাকলেও শেষ পর্যন্ত ইনডোর স্টেডিয়ামে দুই দিন ধরে চলতে থাকা খেলায় এই অভিনেত্রীকে দেখা যায়নি। 

সিসিএল-এ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মারামারির ঘটনার পর শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে নিজের ফেসবুক পোস্টে জানিয়েছেন তার না যাওয়ার কারণ। এমনকি পোস্টে তাকে খুবই আক্রমণাত্মক দেখা যায়।

পরীমণি ফেসবুক পোস্টে লেখেন, ‘এই এগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএল এ! আল্লাহ বাঁচাইছে।’ তবে ফেসবুক পোস্টে কারও নাম উল্লেখ না করলেও বুঝতে বাকি নেই, কাকে উদ্দেশ করে এসব কথা বলেছেন পরীমণি।

পোস্টের মন্তব্যে অচিন্ত্য চয়ন লেখেন, ‘এর কেমনে তারকা হয়?’ এর উত্তরে পরীমণি লেখেন, ‘আপনারা বানান এই গুলা। আর আমার মতো গর্দভ এসবগুলারে মাথায় উঠাইয়া দেয়। দোষ তো আমাদের।’

সজল খান লেখেন, ‘পুরো সময়টা মাক্স পরা ছিলো গ্যালারীতে।’ এর উত্তরেও পরীমণি লেখন, ‘আমি বুঝিনা তোমাদের সামনে মেয়েদের গায়ে হাত দেয় কেমনে! গালি গালাজ কীভাবে করে! ধইরা কাসনা পট্টি ফাটাইয়া কেনো দিলানা?’

এর আগে সেলিব্রিটি ক্রিকেট লিগে গতকাল রাতে পরিচালক মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের টিমের খেলায় হঠাৎ উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপর তা মারামারিতে রূপ নেয়। পরিস্থিতি এতটাই খারাপ আকার ধারণ করে যে দুই দলের সদস্যদের মারামারিতে ছয়জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হতে হন।

এ ঘটনায় চিত্রনায়িকা রাজ রিপার গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে চিত্রনায়ক শরীফুল রাজের বিরুদ্ধে। রাজ রিপা মাঠে গণমাধ্যমের কাছে তাঁর অভিযোগ তুলে ধরে ঘটনার সুষ্ঠু তদন্ত শেষে বিচারের দাবি করেছেন।

এদিকে, বিয়ের দুই বছরের মাথায় শরিফুল রাজকে ডিভোর্স দেন পরীমণি। তাদের ঘরে এক ছেলে সন্তান পদ্ধ রয়েছে। তবে পরীমণি জানান, এখন থেকে তিনিই তার ছেলের বাবা-মা। তিনিই তার সব দায়িত্ব বহন করবেন। 

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531