ঢাকা,  শনিবার
০৪ মে ২০২৪

Advertisement
Advertisement

হলিউডে বসে বলিউডকে কটাক্ষ করলেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: ০১:৫৭, ১২ মার্চ ২০২৩

আপডেট: ০১:৫৯, ১২ মার্চ ২০২৩

হলিউডে বসে বলিউডকে কটাক্ষ করলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডে পারিশ্রমিকের ব্যাপারে নায়িকাদের থেকে অনেকটাই এগিয়ে থাকেন নায়করা। নায়িকাদের পারিশ্রমিক কম নিয়ে শুরু থেকেই স্বচ্চার ছিলেন বলিউডের শীর্ষ নাকিয়াদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা চোপড়া। এই ধরনের ভাবনাকে ভাঙতে চেয়েছেন এবং কিছুটা ভেঙেছেনও তিনি। এ নিয়ে নায়িকাদের মধ্যে ক্ষোভও রয়েছে। সেই ক্ষোভ মাঝে মধ্যে উঠে আসে খবরের শিরোনামে।

বলিউডে এমনটি হলেও, হলিউডে কিন্তু অন্যরকমই ঘটনার সাক্ষী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই বলেছেন তিনি।

বর্তমানে হলিউড সিনেমা ‘সিটাডেলে’র প্রচারে ব্যস্ত সময় পার করছেন প্রিয়াঙ্কা। সেই প্রচারের ফাঁকেই এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, হয়তো আমার কথা নিয়ে বিতর্ক শুরু হতে পারে। তবুও বলতে চাই। গত ২২ বছর ধরে বিনোদনজগতে নানা ধরনের কাজ করে যাচ্ছি। কিন্তু সব সময়ই নায়কদের তুলনায় কম পারিশ্রমিক জুটেছে। তবে এই প্রথম সিটাডেলের নায়ক রিচার্ড ম্যাডেনের সমান পারিশ্রমিক পেয়েছি। যা কিনা সত্যিই ভাল লাগার মতো ঘটনা। তবে সেই পারিশ্রমিকের পরিমাণ উল্লেখ করেননি তিনি।

এক সময় মুম্বাইয়ের ‘দেশি গার্ল’ ছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তার বাস মার্কিন মুলুকে। হলিউডে প্রিয়াঙ্কার প্রথম সিরিজ ছিল ‘কোয়ান্টিকো’। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। মাঝে মেয়ে মালতীকে নিয়ে কয়েকদিন ব্যস্ত ছিলেন। পরে আবার ‘সিটাডেল’-এর কাজে মন দেন।

বি

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531