ঢাকা,  শুক্রবার
০৩ মে ২০২৪

Advertisement
Advertisement

বলিউডের যোগ্য নন, শাহরুখকন্যাকে কটাক্ষ

প্রকাশিত: ১৬:৩৫, ১১ মার্চ ২০২৩

আপডেট: ১৬:৪২, ১১ মার্চ ২০২৩

বলিউডের যোগ্য নন, শাহরুখকন্যাকে কটাক্ষ

শাহরুখকন্যা সুহানা খান

বলিউড বাদশা শাহরুখকন্যা সুহানা খান। বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বন্ধুদের সঙ্গে আড্ডার ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। তার সাজসজ্জা এবং সৌন্দর্য মুগ্ধ করে অনুসারীদের। সম্প্রতি একটি ভিডিও আপলোড করে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

ভিডিওটি গত ২০ ফেব্রুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন সোহানা খান। ওই ভিডিওতে সুহানাকে পোজ দিতে দেখা যায়। তার ওই অভিব্যক্তির জন্য কটাক্ষ করে মন্তব্য করছেন সমালোচকরা।

একজন লিখেছেন, “বলিউডে আপনাকে চলবে না, আপনার মধ্যে সেরকম কিছুই নেই। আপনার পরিচয়, আপনি একজন তারকা সন্তান।”

আরেকজন লিখেছেন, “সামাজিক যোগাযোগমাধ্যমে এসব করা ঠিক হচ্ছে কি-না, সে বিষয়ে আপনি আপনার বাবার পরামর্শ নিতে পারেন।”

এ রকম কিছু মন্তব্যের মধ্যেই অন্য একজন সরাসরি বাবা শাহরুখ খানের নাম নিয়ে কটাক্ষ করেছেন। তার মন্তব্য, “সুহানা তার বিখ্যাত বাবার নামের সুবাদেই ব্যবসা করছেন, এছাড়া আর কিছুই না।”

তারকার সন্তান হিসেবে সামাজিক যোগাযোগমাধ্যমে এমনিতেই বহু মানুষ তাকে অনুসরণ করেন। সুহানার অনুসারীর সংখ্যা কেবল ইনস্টাগ্রামেই ১৪ লাখ!

এর আগে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে নিজের পোস্টে কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের বিরুদ্ধে কঠোর হয়েছিলেন সুহানা। বর্ণবৈষম্য নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছিলেন তিনি।

শাহরুখকন্যা জানিয়েছিলেন, গায়ের রং শ্যামবর্ণ হওয়ায় বিভিন্ন সময় কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। এছাড়াও কখনও সুহানার পোস্ট, কখনো মুখের আদল, কখনো তারকার সন্তান হওয়া নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যে ভরে যায়। এসব নেতিবাচকতাকে বিদায় জানাতে কমেন্ট বক্স বন্ধ করেও দিয়েছিলেন তিনি।

বি

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531