ঢাকা,  শুক্রবার
০১ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

মেসিরা জানালো এশিয়া সফরের চূড়ান্ত তারিখ

দিকদর্পন ডেস্ক

প্রকাশিত: ১৫:০১, ২২ মে ২০২৩

আপডেট: ১৯:১৪, ২২ মে ২০২৩

মেসিরা জানালো এশিয়া সফরের চূড়ান্ত তারিখ

লিওনেল মেসিদের এশিয়া সফরের চূড়ান্ত সূচি জানিয়ে দিলো আর্জেন্টিনা। যদিও সংবাদমাধ্যমে আগেই জানা গিয়েছিল তারা জুনে আসছে।

সোমবার (২২ মে) টুইট বার্তায় সূচি প্রকাশ করল আর্জেন্টিনা।

সূচি অনুযায়ী, বিশ্বচ্যাম্পিয়নরা ফিফা উইন্ডোতে এশিয়া সফরে আসছে। আগামী ১৫ অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে মেসিরা। ১৯ জুন ইন্দোনেশিয়ার বিপক্ষে আরও একটি প্রীতি ম্যাচ।

লিওনেল স্ক্যালোনির শিষ্যরা বিশ্বকাপ জয়ের পর সবশেষ ঘরের মাঠে হওয়া দুটি প্রীতি ম্যাচেই জয়ের ধারা অব্যাহত রেখেছে। পানামাকে ২-০ গোলে হারানোর পর শক্তির বিচারে পিছিয়ে থাকা কুরাসাওকে ৭ গোলে উড়িয়ে দেয় মেসিরা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে মেসিরা খেলবেন চীনের বেইজিংয়ে। সবশেষ দুই দলের দেখা হয়েছে কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে। আলবিসেলেস্তেরা ওই ম্যাচে জয় নিয়ে পরবর্তী রাউন্ডে চলে যায়। সফরের শেষ ম্যাচে ইন্দোনেশিয়ার মুখোমুখি হবে আগামী ১৯ জুন।

বলা হচ্ছে, চীন তাদের দেশে মেসিদের নিতে ব্যাপক অর্থ লগ্নি করেছে। চলমান বছর অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ হওয়ার কথা ছিল ইন্দোনেশিয়ায়। ইসরাইল ইস্যুতে দেশটি থেকে সরিয়ে টুর্নামেন্ট নেওয়া হয় আর্জেন্টিনায়। ধারণা করা হচ্ছে, বিশ্বকাপের ক্ষতি কাটিয়ে উঠতে হয়তো মেসিদের ম্যাচ আয়োজন করতে চায় ইন্দোনেশিয়া।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531