ঢাকা,  বৃহস্পতিবার
০২ মে ২০২৪

Advertisement
Advertisement

বর্ষসেরা হওয়ার পর হত্যার হুমকি পেলেন বিশ্বকাপজয়ী মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:২৬, ৩ মার্চ ২০২৩

আপডেট: ১৩:২১, ৩ মার্চ ২০২৩

বর্ষসেরা হওয়ার পর হত্যার হুমকি পেলেন বিশ্বকাপজয়ী মেসি

এক সপ্তাহ হয়নি দ্বিতীয়বারের মতো ফিফা দ্য বেস্ট অ্যাওয়ার্ড জিতেছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি। কোথায় ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার কাছ থেকে বছর সেরার স্বীকৃতি নিয়ে একটু আনন্দে মাতবেন তা নয় উল্টো পেলেন মৃত্যু হুমকি। তাও কি না আবার নিজ দেশ আর্জেন্টিনা থেকে।

বৃহস্পতিবার (২ মার্চ) স্থানীয় সময় দিবাগত রাত ৩টায় আর্জেন্টিনার রোজারিও শহরে এই ঘটনা ঘটে। দেশটির সংবাদমাধ্যম কাদেনা ৩ রোজারিও এর বরাত দিয়ে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল এ তথ্য নিশ্চিত করেছে।

মেসির জন্ম শহর রোজারিওতে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন সুপার মার্কেটে এলোপাতারি গুলি ছোড়ে দুর্বৃত্তরা। যদিও এ সময় সুপার মার্কেটটি বন্ধ ছিল। তাই কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

দেশটির সংবাদমাধ্যম কাদেনা জানিয়েছে, সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে দুজন লোক মোটরসাইকেলে করে দোকানের সামনে আসেন। পরে তাদের একজন নিচে নেমে এলোপাতাড়ি গুলি করতে থাকেন। তবে দোকানের দরজা বন্ধ থাকলেও সেটি ভেদ করে বুলেট ভেতরে প্রবেশ করে। এতে করে গ্লাস ভেঙে যায়।

পরে ওই দুই দুর্বৃত্ত চলে যাওয়ার আগে রাস্তায় একটি কাগজ ফেলে যায়। যেখানে মেসিকে হত্যার হুমকি দেয়া হয়েছে। 

যেখানে লেখা ছিল, মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। (রোজারিওর মেয়র) পাবলো ইয়াভকিন নিজেই মাদক চোরাচালানকারী। সে তোমাকে বাঁচাতে পারবে না।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, ওই রাতে রোজারিওর সান্তা ফের সুপারমার্কেটে ১৪টি গুলি করা হয়। ঘটনাস্থলে এসে আর্জেন্টিনার অপরাধ তদন্ত বিভাগ এআইসি আলামত সংগ্রহ করেছে। সেখান দিয়ে সাধারণ মানুষের যাতায়াত বন্ধ করে দেয়া হয়েছে।

রোজারিওতে মেসির নিজরে একটি বাড়ি আছে। ছুটি পেলেই স্ত্রী-সন্তানদের নিয়ে রোজারিওর বাড়িতে উঠেন তিনি। আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দেয়ার পর সেই বাড়িতেই শিরোপা উদযাপন করেন এলএমটেন। কে জানে আজকের ঘটনার পর আর তিনি সেখানে যাবেন কি না!

উল্লেখ্য, মেসি তার ফুটবল ক্যারিয়ারটা শুরু করেছিলেন রোজারিও নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাব থেকে। তিনি সব সময়ই বলে আসছে ক্যারিয়ারের শেষটাও করতে চান নিজের শৈশবের ক্লাবে থেকে। সম্প্রতি সাবেক সতীর্থ আগুয়েরো ও রদ্রিগেজও ইঙ্গিত দিয়েছেন চলতি মৌসুম শেষে পিএসজির সঙ্গে সম্পর্ক চুকিয়ে শৈশবের ক্লাবটিতে ফেরার চিন্তা করছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক। এ ঘটনার পর এখন আদৌ ফিরবেন কিনা তা সময়ের কাছেই তোলা রইল। 

এসএস

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531