ঢাকা,  বুধবার
১৭ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

মেসিকে রাখতে ব্ল্যাঙ্ক চেক অফার করতে প্রস্তুত পিএসজি!

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:০৯, ১ এপ্রিল ২০২৩

আপডেট: ০০:২৯, ২ এপ্রিল ২০২৩

মেসিকে রাখতে ব্ল্যাঙ্ক চেক অফার করতে প্রস্তুত পিএসজি!

২০২১ সালে বার্সেলোনা থেকে ফরাসি ক্লাব পিএসজিতে গিয়েছিলন লিওনেল মেসি। সে বছর আর্থিক সঙ্কটের কারণে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি বার্সেলোনা। কেননা মেসির তখনকার বিশাল অঙ্কের বেতন বহনের সক্ষমতা ছিল না।

এর আগস্টে মেসি পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করে, সঙ্গে একবছর বাড়ানোর সুযোগ রেখে। সেই দুই বছরের সময় শেষ হবে আগামী জুনে। এরমধ্যে গুঞ্জন ছিল মেসিকে নবায়ন না করতে পারে ক্লাবটি। কিন্তু জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জয়ের পর সব পাল্টে যায়। তারপরই তারা আঁটঘাট বেঁধে নামে বিশ্বজয়ী এ তারকার চুক্তি নবায়ন করতে।

বিশ্বকাপ চলাকালীন সময়েই গুঞ্জন ফরাসি ক্লাবটির সঙ্গে মৌখিক সম্মতি হয়ে গেছে এলএমথার্টির। কিন্তু এখন পর্যন্ত তার বাস্তবায়ন দেখা যায়নি। এর মূল কারণ হিসেবে জানা যায়, পিএসজির বেতনের অফরাটি ছিল বর্তমানের চেয়ে কিছুটা কম ছিল। তাই মেসি রাজি হয়নি। বার্সালোনা আবার এই সময়ে মেসিকে কেনার জন্য আগ্রহী হয় আর পুরোনো ক্লাবের আবেগ মেসিকে এখনও ছুঁয়ে যায়। তাই সেও বার্সাতে ফিরতে রাজি হয়।

মুন্ডো দেপোর্তিভোর বরাত দিয়ে অলফুটবল জানাচ্ছে, মেসি ইতিমধ্যে বার্সা কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন। মেসির বাবা কথা বলেছেন তাদের সঙ্গে। বার্সালোনা এখন অফার করলেই মেসি রাজি হয়ে যাবে। সেটা অল্প বেতনেও।

এদিকে পিএসজিও এখন অবস্থা বেগতিক দেখে মেসিকে রাখার জন্য মরিয়া হয়ে উঠেছে। তাই তারা মেসিকে পিএসজিতে থাকতে নতুন করে অফার করেছে যেখানে বেতনের জন্য ব্ল্যাঙ্ক চেক অফার করা হয়েছে। অর্থাৎ তার ইচ্ছামত বেতন দেয়া হবে যদি সে পিএসজিতে থাকে।

এর আগে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছিল, মেসিকে পিএসজিতে রাখতে কাতার থেকে ক্লাবটির উর্ধ্বতন কর্মকর্তারা চাপ প্রয়োগ করেছে সভাপতি নাসের আল খেলাইফির ওপর। 

এখন দেখার বিষয়, মেসি কোন পথে হাটেন? পিএসজিতে থাকবেন নাকি বার্সালোনাতে যাবেন?

এসএস

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531