ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

ব্যবহার হয়নি বলে বিলাসবহুল সব গাড়ি বিক্রি করে দিচ্ছেন কোহলি

প্রকাশিত: ১৭:৩৯, ৩০ মার্চ ২০২৩

ব্যবহার হয়নি বলে বিলাসবহুল সব গাড়ি বিক্রি করে দিচ্ছেন কোহলি

ফাইল ছবি

ক্রিকেটার বিরাট কোহলির শখের তালিকায় আছে বিলাসবহুল গাড়ির তালিকা। পছন্দের গাড়ি দেখলে নাকি তার মাথা ঠিক থাকে না। সেজন্য সংগ্রহে আছে বিশ্বের নামিদামি সব ব্র্যান্ডের গাড়ি। তবে ব্যবহার করতে না পেরে বেশির ভাগ গাড়িই বিক্রি করে দিতে হয়েছে।

সম্প্রতি ‘আরসিবি বোল্ড ডায়েরিজ নামের একটি ভিডিও অনুষ্ঠান চালু করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেখানে এক প্রশ্নের উত্তরে এমন কথাই বলেছেন বেঙ্গালুরু তারকা কোহলি।

অনুষ্ঠানের সঞ্চালক কোহলির কাছে জানতে চান, সাতপাঁচ না ভেবেই কিনে ফেলেন, এসব জিনিসের মধ্যে কোনটি খুব কম ব্যবহার করেন?

আর তখন কোহলির উত্তর আমার বেশির ভাগ কারই (গাড়ি) এমন। সবগুলোই কোনো কিছুই না ভেবে আবেগের বশে কিনে ফেলেছিলাম। কিন্তু পরবর্তীতে সেগুলো খুব কমই চালানো হতো কিংবা একদম হয়নি। কাজটা অর্থহীন মনে হওয়ায় বেশির ভাগ গাড়িই বিক্রি করে দিয়েছি। এখন আমরা সেগুলোই ব্যবহার করি, যেগুলো সত্যিই প্রয়োজন। এটা আসলে বড় হয়ে ওঠারই অংশ, কী লাগবে আর কী লাগবে না, তা নিয়ে বোধটা আরও পরিণত করা।

নিজের পছন্দের গানের তালিকা নিয়েও কথা বলেছেন কোহলি, তিনি বলেন, অবাক লাগতে পারে, আমি একটু পুরোনো গান পছন্দ করি, কিছুদিন আগে অরিজিৎ সিংয়ের এমটিভি আনপ্লাগড প্লেলিস্ট ডাউনলোড করেছি। নিজের কিছু সেরা গান নিয়ে তিনি আনপ্লাগড করেছিলেন, যেখানে কিছু গান সফটরকের মতো। সেগুলো ভালো লাগে।

কোহলির গাড়ির সংগ্রহশালা বেশ ভালো। গত বছরের নভেম্বরে ভারতের মিডিয়াগুলোতে খবর প্রকাশ করা হয়, কোহলির গ্যারেজে কোহলির গ্যারেজে ১২টি গাড়ি আছে। যার মধ্যে রয়েছে  অডি কিউ৭ মডেলের গাড়ি। এটির দাম প্রায় ৮১.১৮ লাখ রুপি। কোহলি অডির দূতও। এই প্রতিষ্ঠানের আরেকটি গাড়ি আছে কোহলির গ্যারেজেঅডি আরএস৫, যার দাম ১ কোটি ১০ লাখ রুপি। এ ছাড়া রেঞ্জ রোভার ও বেন্টলি, রেনাল্টের গাড়িও আছে কোহলির।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531