ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

হিমুর দেয়া ৫ বছর আগের বক্তব্য ভাইরাল

প্রকাশিত: ১৩:১২, ৩ নভেম্বর ২০২৩

আপডেট: ১৩:১৫, ৩ নভেম্বর ২০২৩

হিমুর দেয়া ৫ বছর আগের বক্তব্য ভাইরাল

হিমু

বৃহস্পতিবার সন্ধ্যায় অভিনেত্রী হোমায়রা হিমুর রহস্যজনক মৃত্যু হয়। যদিও পরবর্তীতে পুলিশ জানিয়েছে তিনি আত্মহত্যা করেছেন। তবে তার মৃত্যুর খবরে শোকস্তব্ধ হয়ে পড়ে দেশের বিনোদন অঙ্গন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সহকর্মী থেকে সাধারণ দর্শক। তবে হোমায়রা হিমুর মৃত্যুর পর তাঁর আগে দেওয়া একটি বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

২০১৮ সালের ২২ মার্চ আরেক জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ মারা যান। তার আকস্মিক মৃত্যুর পর সামাজিক যোগাযোগমাধ্যমে শোক প্রকাশ করেন অনেকেই। সেই সময়ে নিজের ফেসবুকে কিছু কথা শেয়ার করেছেন হিমু।  তিনি বলেছিলেন, আজ আমাদের মিডিয়া তাজিন আপুনিকে নিয়ে কত কথা বলছে। কিন্তু আপুনি যখন একা নিঃসঙ্গ অসহায় জীবন পার করছিল, তখন কেউ তাঁর পাশে এসে দাঁড়ায়নি।

এখন অনেকে দাবি করছে, আমরা তাঁর সহশিল্পী। আমরা তাঁর কত কিছু, বন্ধু...কেন ভাই? এই বন্ধু, সহশিল্পী, বেঁচে থাকতে আমরা তাঁর পাশে এগিয়ে আসতে পারিনি? পাশে আসা আমাদের উচিত ছিল। কিন্তু আমরা তা করিনি।

হিমু আরও বলেছিলেন, ‘একসময় আমিও মারা যাব, আমরা কেউ সারা জীবন বেঁচে থাকব না। আমরা মারা গেলেও আমাদের মিডিয়া আমাদের নামে অনেক গল্প বানাবে।

এখন বৃহস্পতিবার হিমুর মৃত্যুর পর তাঁর সেই বক্তব্য নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে। অনেকে বলছেন, তাজিন আহমেদের মৃত্যু নিয়ে হোমায়রা হিমুর বক্তব্য আশ্চর্যজনকভাবে তাঁর সঙ্গে মিলে গেল!

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531