ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

শাহরুখের মায়ের চরিত্রে অভিনয় করে আলোচনায় আসা কে এই অভিনেত্রী

প্রকাশিত: ১৪:১৮, ১০ সেপ্টেম্বর ২০২৩

শাহরুখের মায়ের চরিত্রে অভিনয় করে আলোচনায় আসা কে এই অভিনেত্রী

ঋদ্ধি ডোগরা

ঋদ্ধি ডোগরা মূলত টিভি এবং ওয়েবে কাজ করে যতটা পরিচিতি পেয়েছেন, তার চেয়ে কয়েক বেশি পরিচিতি পেয়েছেনজওয়ান’- অভিনয় করে। সিনেমাটিতে তিনি শাহরুখ খানের মায়ের চরিত্রে অভিনয় করেছেন। হিন্দুস্তান টাইমস অবলম্বনে জেনে নেওয়া যাক ঋদ্ধি ডোগরা সম্পর্কে বিস্তারিত।

ঋদ্ধি ডোগরা ২০০৮ সাল থেকে মূলত টিভি অভিনেত্র হিসেবে বিনোদনদুনিয়ায় কাজ করছেন। হাসিখুশি তরুণীর চরিত্রেই তিনি বেশি অভিনয় করেন। এ নিয়ে অবশ্য তার আক্ষেপ ছিল। তিনি চাইতেন, সব ধরনের চরিত্রে অভিনয় করতে। কিন্তু তাকে বলা হতো তার চেহারা অসহায় নারীর চরিত্রে অভিনয়ের উপযোগী নয়! ঋদ্ধির বলেন সিদ্ধান্ত নিয়েছিলাম আমি শুধু শক্তিশালী চরিত্রে অভিনয় করব।

দ্য ম্যারেড ওম্যানসিরিজে অভিনয়ের পর আত্মবিশ্বাসী হয়ে ওঠেন। বিশ্বাস জন্মায়, তার চেহারায় কোমলতা আছে। পরিশ্রম করলে সব ধরনের চরিত্রেই মানিয়ে যাবেন।

আরও পড়ুন: মাধুরীর অন্তর্বাস খোলা নিয়ে যা বললেন নির্মাতা!

এরপর ২০২৩ সালের অন্যতম আলোচিত হিন্দি সিরিজঅসুর’– অভিনয় করেন তিনি। নুসরাত সাঈদের মতো শক্তিশালী চরিত্রের হাত ধরে সাফল্যের জোয়ারে ভাসছেন অভিনেত্রী। তবে সব ছাপিয়ে গেছেজওয়ান। এই সিনেমাটিতেকাবেরিচরিত্রে অভিনয় করেন তিনি। বিষয়টি নিয়ে এখন নেটদুনিয়ায় জোর চর্চা হচ্ছে।

ঋদ্ধির আসল বয়স ৩৮, আর শাহরুখের ৫৭ বছর। ফলে পর্দায় তাদের মা-ছেলে হওয়া নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা ধরনের মিমও হয়েছে।

সিনেমাটিতে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে ঋদ্ধি বলেন, শাহরুখের সঙ্গে সিনেমা করব শুনেই খুশিতে লাফিয়ে উঠেছিলাম। ছবিতে চরিত্রটিও ছিল অন্য রকম। আমাকে বেশি বয়সী চরিত্র করতে হয়েছে। দারুণ অভিজ্ঞতা ছিল।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531