ঢাকা,  শনিবার
২০ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

ধর্ম অবমাননার অভিযোগে তাপসীর বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৪২, ২৯ মার্চ ২০২৩

ধর্ম অবমাননার অভিযোগে তাপসীর বিরুদ্ধে মামলা

ধর্ম অবমাননার অভিযোগে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ইন্দোরের ছত্রিপুর থানায় এ মামলা দায়ের করেছেন হিন্দু রক্ষ্মা সংগঠনের আহ্বায়ক একলব্য গৌর। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, খোলামেলা পোশাকে দেবী লক্ষ্মীর লকেট পরে র‌্যাম্পে হাঁটার কারণে আহত হয়েছেন হিন্দু ধর্মাবলম্বীরা। আর এজন্য তাপসীর বিরুদ্ধে এই মামলা করেছেন একলব্য।

কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তাপসী। তাতে দেখা যায়, তাপসীর কোঁকড়া চুলগুলো ছেড়ে দেয়া। চোখে-মুখে হাসির ঢেউ খেলছে। গলায় শোভা পাচ্ছে নেকলেস। পরনে লাল রঙের ডিপ নেক গাউন। ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার মণীষ জয়সিংয়ের ডিজাইন করা এই পোশাকে ফ্রেমবন্দি হন তাপসী। সবকিছু ঠিকই ছিল কিন্তু তাপসীর গলার নেকলেস নিয়ে আপত্তি জানায় নেটিজেনরা। বলা যায়, এ নিয়ে তোলপাড়া শুরু হয়। কারণ নেকলেসে হিন্দুদেবীর ভাস্কর্য রয়েছে।

ছত্রিপুর থানা পুলিশ এএনআইকে বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি। অভিনেত্রী তাপসী পান্নুর বিরুদ্ধে মামলাটি করেছেন বিজেপির এমএলএ মালিনি গৌরের পুত্র একলব্য গৌর। এরই মধ্যে আমরা তদন্ত শুরু করেছি।’

তাপসীর হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তামিল ভাষার ‘জানা গানা মানা’, ‘অ্যালিয়েন’। হিন্দি ভাষার ‘ডানকি’, ‘ও লাড়কি হ্যায় কাহা’। 

এসএস

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531