ঢাকা,  শনিবার
২৭ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

‘একটি সম্পর্ক ব্যর্থ হয়েছে বলে নিষ্ঠুর ও তিক্ত হয়ে যাইনি’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১৬, ২৯ মার্চ ২০২৩

‘একটি সম্পর্ক ব্যর্থ হয়েছে বলে নিষ্ঠুর ও তিক্ত হয়ে যাইনি’

সামান্থা রুথ প্রভু, তেলেগু এবং তামিল সিনেমার অন্যতম প্রধান অভিনেত্রী। ২০২১ সাল থেকেই আলোচনায় ছিলেন ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ সিরিজে তার চরিত্রের কারণে। ভালোবেসে নাগা চৈতন্যকে বিয়ে করেছিলেন সামান্থা। একসময় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি ছিলো নাগা চৈতন্য ও সামান্থা। এরপর ২০২১ সালে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর হয়। সব জল্পনার অবসান ঘটিয়ে একই বছরের ২ অক্টোবর যৌথ এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা যুগল। তারপর দুজনার দু’টি পথ গেছে বেঁকে।

তারপর বেশ কয়েক দিন নাগাচৈতন্যর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচনায় থাকলেন। বিয়ে ভাঙার পর থেকেই তিনি চর্চায়। নিজের জীবনের সেই শঙ্কা কাটিয়ে উঠে নিয়মিত হয়েছিলেন তিনি। তবে হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। রয়েছেন সিনেমার জগত থেকেও দূরে। 

বিয়েবিচ্ছেদের পর সামান্থা মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন। তার মাঝে মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন। এখনোও পুরোপুরি সুস্থ নন তারপরও কাজে ফিরেছেন সামান্থা। তবে ব্যক্তিগত জীবন এ পর্যন্ত কোনোরকম মন্তব্য করতে দেখা যায়নি তাকে। কী কারণে সংসার ভেঙেছে তা নিয়ে পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন এই নায়িকা।

তবে ইন্ডিয়া টুডেকে একটি সাক্ষাৎকার দিয়েছেন সামান্থা। আলাপচারিতায় ‘প্রেম’ নিয়ে প্রশ্ন করা হয় তাকে। জবাবে অভিনেত্রী বলেন, ‘প্রেম নারী-পুরুষের মাঝেই হতে হবে তা অবশ্যক নয়। যে ভালোবাসা আমাকে সামনে এগিয়ে নিচ্ছে, তা বন্ধুদের ভালোবাসা। যারা গত ৮ মাস আমার পাশে ছিল। তাদের জন্য আমার অফুরন্ত ভালোবাসা রয়েছে। আমি এখনো মানুষকে ভালোবাসতে পারি। একটি সম্পর্ক ব্যর্থ হয়েছে বলে আমি নিষ্ঠুর ও তিক্ত হয়ে যাইনি।’

সামান্থা অভিনীত পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। নিজের চরিত্রের বিষয়ে এ অভিনেত্রী বলেন— ‘শকুন্তলা বহু শতব্দী আগের হলেও এই চরিত্র খুবই আধুনিক। আমার এই চরিত্রের মাঝে সমসাময়িক নারীর আবেদন রয়েছে। সে অত্যন্ত স্বাধীন, সে বিশ্বাসী, সে সামাজিক নিয়মের বিরুদ্ধে যায়। জীবনের কঠিনতম পর্যায়েও ভক্তি-শ্রদ্ধায় অটল থাকেন।’

গত ৯ জানুয়ারি মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। ‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তেলেগু ভাষার এই সিনেমা।  

‘দ্য ফ্যামিলি ম্যান’ দিয়ে বলিউডে দুর্দান্ত শুরু হয়েছিল সামান্থা রুথ প্রভুর। একের পর এক হিন্দি সিনেমার প্রস্তাব আসছিল অভিনেত্রীর কাছে। তার ক্যারিয়ার যখন পরের ধাপে যাবে, তখনই দুঃসংবাদ—বিরল রোগ মায়োসাইটিসে আক্রান্ত অভিনেত্রী। 

এসএস

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531