ঢাকা,  বৃহস্পতিবার
১৮ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

আমি সবাইকে ফাঁসিয়ে মরব: পায়েল

প্রকাশিত: ১৬:৫৩, ১৪ মার্চ ২০২৩

আমি সবাইকে ফাঁসিয়ে মরব: পায়েল

পায়েল ঘোষ

আমি সুশান্ত নই, আমি পায়েল ঘোষ, মরলে সবাইকে ফাঁসিয়ে তবে মরবএমন পোস্ট দিয়ে হুমকি দিলেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। যা ইতোমধ্যেই নেট দুনিয়ায় হইচই ফেলে দিয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি এক সুইসাইড নোট শেয়ার করেন।  নোটে তিনি লিখেছেন, আমি পায়েল ঘোষ। আমি যদি আত্মহত্যা বা হৃদ্রোগে আক্রান্ত হয়ে মারা যাই, তো এর দায় কে নেবে?’

এরপর তিনি আরেকটি পোস্টে লিখেছেন, ওসিবারা পুলিশ স্টেশন থেকে পুলিশ আমার বাড়িতে এসেছিল। আমার কিছু হয়ে গেলে কেউ বাঁচবে না। সাইকোথেরাপিস্টকে জিজ্ঞেস করলে জানতে পারবেন আমি কী যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছি। আমি সুশান্ত নই। আমি পায়েল ঘোষ। আমি মরলে সবাইকে ফাঁসিয়ে তবে মরব।

পায়েল পোস্টের মাধ্যমে বলিউড ইন্ডাস্ট্রির ওপর নিজের ক্ষোভ প্রকাশ করেছেন।  এমনকি পোস্টে তিনি বলিউডের চর্চিত অভিনেত্রী উরফি জাভেদকেও রীতিমতো আক্রমণ করেছেন। তিনি লিখেছেন উরফি জাভেদ অতটাই নগ্ন, যতটা বলিউড নিজে। নগ্ন মানুষদের আড্ডা এই বলিউড!

২০২০ সালে পায়েলমি-টুঅভিযানে যোগ দিয়ে চিত্রপরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে তিনি যৌন শোষণের অভিযোগ এনেছিলেন। তখন তিনি জানান ২০১৩ সালে যৌন হয়রানির শিকার হয়েছিলেন।

পায়েলের এই গুরুতর অভিযোগের পর ফিল্মি দুনিয়ায় রীতিমতো ঝড় বয়ে গিয়েছিল। কিন্তু পরে সবকিছু ধামাচাপা পড়ে যায়। পায়েল ইনস্টাগ্রামে এক পোস্টে জানিয়েছিলেন, এসব ঘটনার পর থেকে তিনি মানসিক অবসাদে ভুগছেন।

তবে পায়েলের আত্মহত্যার হুমকির সবাইকে অবাক করেছে। সুশান্তের সঙ্গে নিজের নাম টেনে আনায় সবাই আরও অবাক হয়েছেন।
পায়েল বেশ কিছু দক্ষিণি ছবিতে কাজ করেছেন। তিনি ২০১৭ সালেপ্যাটেল কি পাঞ্জাবি শাদিছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। ছবিতে তাঁর সঙ্গে ছিলেন ঋষি কাপুর, প্রেম চোপড়ার মতো অভিনেতারা।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531