ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

শাকিব খানের পারিশ্রমিকের পরিমাণ কোটি টাকা

প্রকাশিত: ২৩:০২, ১২ সেপ্টেম্বর ২০২৩

শাকিব খানের পারিশ্রমিকের পরিমাণ কোটি টাকা

সাকিব খান

এবার ঈদুল আজহায় 'প্রিয়তমা' সিনেমাটি ব্লকবাস্টার ও ব্যবসা সফল হওয়ায় সাকিব খান তার পারিশ্রমিক বাড়িয়েছেন বলে গুঞ্জন উঠেছে। শাকিব খান এবার নতুন ৫-৬টি সিনেমার জন্য ১ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন বলে জানা গেছে। পারিশ্রমিক বাড়িয়ে দেয়ার কারণে এসব সিনেমার চুক্তি ও শুটিং আটকে আছে বলেও জানা যায়।
১ কোটি টাকা পারিশ্রমিকের বিষয়ে শাকিব খান নিজে এখন পর্যন্ত কোন কিছু বলেননি। তবে জানা গেছে, ৪-৫ বছর আগে বছরে ১০ থেকে ১২টি সিনেমা করতেন জনপ্রিয় এই নায়ক। তবে বর্তমানে তিনি সিদ্ধান্ত নিয়েছেন যে, বছরে অল্পসংখ্যক সিনেমা করবেন এবং যে সিনেমাগুলো বিশ্বব্যাপী মুক্তি পাবে সেগুলোতেই কাজ করবেন তিনি।
বদিউল আলম খোকন পরিচালিত 'নীল দরিয়া' সিনেমার পারিশ্রমিক নিয়ে এখন সিনেমাটিতে কাজ করতে চাচ্ছেন না শাকিব। পরিচালক খোকন বলেন, 'যুক্তরাষ্ট্র যাওয়ার আগে আমার কাছ থেকে শাকিব ৪০ লাখ টাকা নিয়েছিলেন। দেশে ফিরে এসে এখন ১ কোটি টাকা পারিশ্রমিক চাচ্ছেন। সিনেমাটা করতে চাচ্ছেন না তিনি।'
এ বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'এ বিষয়টি নিয়ে আমি এখন কোনো মন্তব্য করতে চাই না।'
তবে একাধিক সূত্র থেকে জানা গেছে 'প্রিয়তমা' সিনেমাটি ভালো ব্যবসা করার কারণে শাকিব খান তার পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়েছেন। সিনেমার মুক্তি, আন্তর্জাতিক মুক্তি, মুক্তির তারিখসহ সবকিছু বুঝে তারপর চুক্তি করছেন তিনি।
গেল ঈদুল আজহায় হিমেল আশরাফ পরিচালিত 'প্রিয়তমা' সিনেমাটি ৪০ কোটিরও বেশি ব্যবসা করেছে বলে প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়া জানিয়েছে।
'প্রিয়তমা' সিনেমার ডিজিটাল পার্টনার টাইগার মিডিয়ার জাহিদ হাসান অভি জানান, গত ৫ বছরে অন্য ২০ সিনেমা থেকে তিনি যে পরিমাণ ব্যবসা পেয়েছেন, 'প্রিয়তমা'র গানগুলো মাত্র ২ মাসে ইউটিউব-ফেসবুক থেকে তারচেয়ে বেশি আয় করে নিয়েছে।
Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531