ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

আমির খানের সিনেমায় ফারিণ!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:০১, ১২ সেপ্টেম্বর ২০২৩

আমির খানের সিনেমায় ফারিণ!

পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই অভিনেত্রী তাসনিয়া ফারিণের। এক লহমায় দর্শক বন্দি হন তার অভিনয় নৈপুণ্যের মায়াজালে। ছোটপর্দা, বড়পর্দা ও ওটিটি মাধ্যমে এরইমধ্যে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। এবার তিনি ফের অভিনয় করছেন টলিউডের একটি সিনেমায়। ‘পাত্রী চাই’ শিরোনামের এই সিনেমা পরিচালনা করছেন বিপ্লব গোস্বামী। তার আরও একটি পরিচয় তিনি আমির খানের নতুন সিনেমা ‘লাপতা লেডিস’র চিত্রনাট্যকার।

‘পাত্রী চাই’ সিনেমায় তাসনিয়া ফারিণের অভিনয়ের বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, পুরুষতান্ত্রিক সমাজের গল্প নিয়ে ‘পাত্রী চাই’ সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন বিপ্লব গোস্বামী। এই সিনেমায় ফারিণের সঙ্গে জুটি বেঁধেছেন কলকাতার অভিনেতা অর্জুন চক্রবর্তী। আরও রয়েছেন সব্যসাচী চক্রবর্তী ও মমতা শঙ্কর। আসন্ন দুর্গা পূজার পর শুটিং শুরু হবে। সিনেমাটির প্রযোজনায় রয়েছে প্রমোদ ফিল্মস।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) কলকাতার নতুন সিনেমায় যুক্ত হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। ক্যাপশনে লিখেছেন, “আরো এক পৃথিবী”র পর এবার “পাত্রী চাই”। এরপরই খবরটি ছড়িয়ে পড়ে। আমির খানের প্রযোজনার সিনেমায় অভিনয় করছেন জানিয়ে অনেকেই তাসনিয়া ফারিণকে অভিনন্দন জানাচ্ছেন। যা নিয়ে কয়েকটি সংবাদমাধ্যমেও প্রতিবেদন প্রকাশিত হয়। বিষয়টি নিয়ে বিব্রত অভিনেত্রী।

এ প্রসঙ্গে তাসনিয়া ফারিণ বলেন, ‘আসলে আমির খানের সিনেমা বিষয়টি এমন নয়। এটা আমির খানের একটা সিনেমার গল্পের লেখকের চিত্রনাট্য। সেই গল্পে আমি কাজ করছি।’ তিনি আরো বলেন, ‘মানুষ বিষয়টি ভুলভাবে ব্যাখা করছে। আমি আবারও ক্লিয়ার করছি, আমির খানের প্রযোজিত সিনেমায় কাজ করছি এটা ভুল নিউজ।’

বছর কয়েক আগে নতুন চিত্রনাট্যকারের খোঁজে আয়োজিত হয়েছিল এক প্রতিযোগিতা। সেখানে বিচারকের আসনে ছিলেন আমির খান। সেখান থেকেই বিপ্লব গোস্বামীর লেখা পড়ে চমকে গিয়েছিলেন তিনি! বিচারকের তালিকায় ছিলেন রাজকুমার হিরানি, জুহি চতুর্বেদী ও অঞ্জুম রাজাবলির মতো তারকারা। সেই প্রতিযোগিতায় ৪ হাজার প্রতিযোগীর মধ্যে জায়গা করে নিয়েছিল সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের প্রাক্তন ছাত্র বিপ্লবের চিত্রনাট্য।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531