ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

ইউটিউব দেখে স্ত্রীকে প্রসবের চেষ্টা স্বামীর, মর্মান্তিক মৃত্যু তরুণীর!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৯:৫৫, ২৪ আগস্ট ২০২৩

আপডেট: ১৮:৪৯, ২৫ আগস্ট ২০২৩

ইউটিউব দেখে স্ত্রীকে প্রসবের চেষ্টা স্বামীর, মর্মান্তিক মৃত্যু তরুণীর!

স্ত্রী অন্তঃসত্ত্বা। এই পরিস্থিতিতে স্বামী ইউটিউব দেখেই তার প্রসব করাতে গেলেন। আর তার ফলে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। দুর্ভাগ্যজনক মৃত্যু হল প্রসূতির।  এ বিষয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র।

ঠিক কী হয়েছিল? তামিলনাড়ুর কৃষ্ণগিরির বাসিন্দা ২৭ বছরের লোগানায়াকি। তার স্বামী মধেশ ইউটিউবে সন্তান প্রসব করানোর ভিডিও দেখে পরিকল্পনা করেন বাড়িতেই তাদের সন্তানকে ভূমিষ্ঠ করাবেন। আর সেই পরিকল্পনাই হল কাল।

লোগানায়াকির প্রসব বেদনা উঠলে তার স্বামী বাড়িতেই তাদের সন্তানকে পৃথিবীর আলো দেখাতে ডেলিভারি করাতে যান। কিন্তু নাড়ি ঠিকভাবে কাটতে না পারায় প্রচুর পরিমাণে রক্তক্ষরণ হতে থাকে তরুণীর। ক্রমেই তিনি নিস্তেজ হয়ে পড়েন।

এরপর তাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান ওই ব্যক্তি। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তারাই পুলিশে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ফৌজদারি মামলা রুজু হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে এখনও গ্রেপ্তার করা হয়নি। কী করে একজন প্রাপ্তবয়স্ক ব্যক্তি সন্তানজন্মের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে এমন সিদ্ধান্ত নিতে পারেন তা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন বহু মানুষ।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531