ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

সাড়া ফেলেছেন ‘লেডি সুপারস্টার’ নয়নতারা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৫, ৮ সেপ্টেম্বর ২০২৩

সাড়া ফেলেছেন ‘লেডি সুপারস্টার’ নয়নতারা

দক্ষিণী অভিনেত্রী হিসেবে নয়নতারা ‘লেডি সুপারস্টার’ নামেই পরিচিত। এদিকে বলিউডের প্রথম সিনেমাতেও বাজিমাত করেছেন তিনি। নয়নতারার ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবন নিয়েই ভক্তরা উৎসাহী থাকলেও তিনি অবশ্য সোশ্যাল মিডিয়া থেকে এতদিন দূরেই ছিলেন। কিন্তু ‘জাওয়ান’ মুক্তির পরই তাকে আবার নতুন করে চেনার চেষ্টা করছেন ভক্তরা। ‘জওয়ান’ মুক্তি উপলক্ষে সম্প্রতি ইনস্টাগ্রামে আত্মপ্রকাশ করেছেন এই অভিনেত্রী। আর প্রথম পোস্ট করেই সাড়া ফেলেছেন তিনি।

পিংকভিলার প্রতিবেদনে বলা হয়েছে, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকেও ছাড়িয়ে গেছে নয়নতারা। এর আগে মিলিয়ন অনুসারীর রেকর্ড দখলে ছিল ক্যাটরিনা কাইফের, যা তিনি অর্জন করেছিলেন ২৪ ঘণ্টার ব্যবধানে।

তার সাড়া ফেলা প্রথম পোস্টটি ছিল ‘জওয়ান’ হিন্দি ট্রেলার, যা একই দিনে নির্মাতাও প্রকাশ করেছেন। পাশাপাশি অভিনেত্রীর দুই ছেলের ছবি এবং ভিডিও পোস্ট করেছেন, যা দেখে অনুসারীদের অনেকেই ভালোবাসার ইমোজি দিয়েছেন।

‘জওয়ান’ মুক্তির আগেই নয়নতারার ডেয়ার ডেভিল লুক ভাইরাল হয়। সিনেমার পোস্টার শেয়ার করে শাহরুখ খান লিখেছিলেন, ‘ঝড়ের আগে যে বাজ পড়ে ইনিও তাই! নয়নতারা। ’অ্যাটলি পরিচালিত সিনেমা ‘জাওয়ান’এ নয়নতারাকে দেখা যাবে দুর্ধর্ষ এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। এ ছবিতে দর্শক তাকে নতুনরূপেই আবিষ্কার করবেন।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531