ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

‘টাইগার থ্রি’তে অভিনয় করে কে কত রুপি পেলেন?

প্রকাশিত: ১৮:১৩, ৯ নভেম্বর ২০২৩

আপডেট: ১৮:১৪, ৯ নভেম্বর ২০২৩

‘টাইগার থ্রি’তে অভিনয় করে কে কত রুপি পেলেন?

‘টাইগার থ্রি’

মুক্তির অপেক্ষায় আছে সালমান খানের ‘টাইগার থ্রি ছবি। এর আগে ‘টাইগার ফ্র্যাঞ্চাইজির সব ছবি বক্স অফিসে ঝড় তুলেছে। আর তাই এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিকুয়েলকে ঘিরে দর্শকদের মাঝে উন্মাদনা চলছে।

কয়েক দিন পরই বড় পর্দায় মুক্তি পাবে সালমানের এই ছবি। ‘টাইগার থ্রি ছবিতে সালমান ছাড়াও আছেন ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি, রেবতী, আশুতোষ রানাসহ আরও অনেকে। মনীশ শর্মা পরিচালিত এই ছবির জন্য সালমান, ক্যাটরিনা, ইমরান ছাড়া বাকিরা কে কত পারিশ্রমিক পেয়েছেন  তা জেনে নেওয়া যাক।

 টাইগার থ্রি মুক্তি পাবে ৫ নভেম্বর। অগ্রিম বুকিংয়ের দাপট দেখে সবাই ধরেই নিয়েছেন, ভাইজানের এই ছবি বক্স অফিসে নতুন ইতিহাস রচনা করবে। এই অ্যাকশনথ্রিলারধর্মী ছবিটির ইতিমধ্যে ২ লাখ ২৭ হাজার টিকিট বিক্রি হয়ে গেছে। অগ্রিম বুকিংয়ে ‘টাইগার থ্রি এখন পর্যন্ত ৬ দশমিক ৪৮ কোটি আয় করে ফেলেছে।

টাইগার থ্রি ছবির জন্য সালমান খান নিয়েছেন ১০০ কোটি রুপির বেশি পারিশ্রমিক। আর ক্যাটরিনা কাইফকে এই ছবিতে দেখা যাবে জোয়া হুমাইমি সিং রাঠোরের ভূমিকায়। তিনি পেয়েছেন ১০ কোটি রুপি।

স্পাই ইউনিভার্সের এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে বলিউড তারকা ইমরান হাশমিকে। এই ছবিতে খলনায়ক হয়ে উঠতে তিনি নিয়েছেন সাত-আট কোটি রুপি।

 টাইগার থ্রি ছবির ট্রেলারেই খলনায়কের ভূমিকায় সবার নজর কেড়েছেন ইমরান। ‘টাইগার ফ্র্যাঞ্চাইজির এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী তথা পরিচালক রেবতীকে। এই ছবিতে র-এর প্রধান হয়ে অভিনয় করবেন তিনি। এজন্য তিনি নিয়েছেন ৩৫ লাখ রুপি। কর্নেল সুনীল লুথরার চরিত্রে অভিনয়ের জন্য আশুতোষ রানা নিয়েছেন  ৬০ লাখ রুপি।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531