ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৬, ১৮ সেপ্টেম্বর ২০২৩

অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা!

বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে ভারতের শিয়ালদা আদালত। টাকা নিয়েও অনুষ্ঠানে না আসার অভিযোগের প্রেক্ষিতেই ২০১৮ সালে মামলা দায়ের করেছিল কলকাতার এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপ। এবার সেই মামলার ভিত্তিতেই কলকাতায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হলো জেরিন খানের বিরুদ্ধে।

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘বীর’ ছবি দিয়ে বলিউডে শিকে ছেড়েন জেরিন। অনেকেই অভিনেত্রীর চেহারার সঙ্গে ক্যাটরিনা কাইফের মিল খুঁজে পেয়েছিলেন। তখন সদ্য ভাইজানের সঙ্গে ক্যাটরিনার বিচ্ছেদ হয়। সালমানের হাত ধরেই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসেন তিনি। তবে পর পর বেশ কয়েকটি ছবি করেই বলিউড থেকে প্রায় উধাও হয়ে যান জেরিন। বর্তমানে সিনেপর্দায় তাকে দেখা যায় না সে রকম। 

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লাখ টাকা নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ছয়টি কালীপুজোর উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জেরিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। শুধু তাই নয়, ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনেই জেরিন খান হুমকি দেন, ‘কেনো যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!’

এই ঘটনার পরই মুম্বাইতে কাজ পেতেও অসুবিধা হয় ওই সংস্থার। এমন প্রতারণার জেরেই নারকেলডাঙা থানায় জেরিন খানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। এবার শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হলো জেরিন ও তার ম‌্যানেজারের বিরুদ্ধে। 

পুলিশের গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জানালে আদালত তা মঞ্জুর করে। পরবর্তী পদক্ষেপ হিসেবে জেরিন খানকে নোটিশ দেওয়া হতে পারে। তাতেও অভিনেত্রীর তরফে সাড়া না মিললে যথাযথ আইনি পদক্ষেপ করা হবে।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531