ঢাকা,  বৃহস্পতিবার
১৩ জুন ২০২৪

Advertisement
Advertisement

তামিম কি সব ধরনের ক্রিকেটকেই বিদায় দিলেন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৫:৫৪, ২৩ অক্টোবর ২০২৩

তামিম কি সব ধরনের ক্রিকেটকেই বিদায় দিলেন

তামিম ইকবাল

বিশ্বকাপ দলে শেষ সময়ে দল থেকে বাদ পড়েন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। সে বিষয়ে এখনো সমালোচনা চলছে। এমনকি বাংলাদেশের ম্যাচ চলাকালেও তামিমের সমর্থনে ব্যানার নিয়ে হাজির হয়েছিলেন সমর্থকরা। তবে এবার তামিমকে নিয়ে শুরু হচ্ছে আরেক গুঞ্জন।

দেশে এখন জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) এর দ্বিতীয় রাউন্ডের খেলা চলছে। তবে বিসিবির খেলোয়াড়দের তালিকা প্রকাশ করার খাতায় নাম নেই তামিম ইকবালের। নিজ বিভাগ চট্টগ্রাম দলে খেলছেন না এই ড্যাশিং ওপেনার।

এনসিএল না খেললেও অবশ্য তামিম এখনো বিসিবির চুক্তিবদ্ধ খেলোয়াড়। সবশেষ গেল মাসে জাতীয় দলের হয়ে খেলেছেন টাইগার এই ওপেনার। কিন্তু এরপর থেকেই রয়েছেন এনসিএলের বাইরে।  তাহলে কি অবসর ভেঙে ফিরে এসে ম্যাচ খেলে আবারও নীরবেই ক্রিকেট থেকে অবসর নিয়ে নিলেন তামিম?

তবে জানা যায় তামিম ইকবালের মূল সমস্যা তার কোমরের চোট। বেশ অনেকদিন ধরেই তিনি এই চোটে ভুগছিলেন। বিশ্বকাপেও পূর্ণ ফিট ছিলেন না। তবে এখন তামিম ঠিক কেমন আছেন, তা নিয়েও আলোচনা নেই।

তামিমের কোমরের চোট, ব্যথা নিয়ে জানতে চাইলে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, তামিম লন্ডনে ছিলেন, সপ্তাহখানেক হয় ফিরেছেন। তিনি জানিয়েছেন আমাকে কয়েকটা দিন সময় দেন, এরপর ফিরে বিপিএলের জন্য প্রস্তুত হব।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531