ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

Advertisement
Advertisement

বিশ্বকাপ দিয়েই শেষ সাকিবের অধিনায়কত্ব চ্যাপ্টার

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:১০, ২৮ সেপ্টেম্বর ২০২৩

বিশ্বকাপ দিয়েই শেষ সাকিবের অধিনায়কত্ব চ্যাপ্টার

বাংলাদেশ দল ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপে অংশ নিতে গতকাল পৌঁছেছে দেশটিতে। এর আগে সাকিব আল হাসান এবং তামিম ইকবাল দ্বন্দ্ব নিয়ে উত্তাল ছিল দেশের ক্রিকেট প্রেমিরা। দল নিয়ে দেশ ছাড়ার আগে অধিনায়ক সাকিব দেশের একটি টিভি চ্যানেলে দেয়া সাক্ষাৎকারে কথা বলেছেন যাবতীয় সব বিষয় নিয়ে। সেখানে সাকিব বলেন, বিশ্বকাপের একদিন পরও আর অধিনায়কত্ব করবেন না তিনি।

শোনা যায় অধিনায়কত্ব নেয়ার আগে বেশ কিছু শর্ত দিয়েছিলেন সাকিব। সেসব শর্তে রাজি হওয়ার পরই নাকি দলের দায়িত্ব নিতে রাজি হয়েছেন তিনি। সাক্ষাৎকারে সাকিবকে প্রশ্ন করা হয়েছিল এসব্বিষয় নিয়েও।

উত্তরে সাকিব বলেন, "একটা শর্তও দিইনি। কেউ যদি বলে আমি একটা শর্ত দিয়েছি যে আমি এটা চাই, এ রকম হলে ভালো হতো, কিন্তু কেউ বলতে পারবে না। একটা শর্তও না। যখন আমি এগুলো  নিউজে দেখেছি, শুধু হেসেছি। কখনো বলিনি।"

এরপরই সাকিব জানান, চলমান পরিস্থিতিতে বিশ্বকাপের একদিন পরও তিনি আর অধিনায়ক থাকবেন না। সাকিব বলেন, "এখনকার যে বাস্তব পরিস্থিতি আছে, আমি এই বিশ্বকাপ পর্যন্ত অধিনায়কত্ব করব। একদিন পরেও না।"

আর আসন্ন বিশ্বকাপ নিয়ে আশাবাদ ব্যক্ত করে সাকিব বলেন, "আমি বিশ্বাস করি, আমরা এই বিশ্বকাপে ভালো কিছু করতে পারব। আপনাদের সমর্থন থাকলে আমরা আসলেই ভালো কিছু করতে পারব।"

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531