ঢাকা,  সোমবার
০৬ মে ২০২৪

Advertisement
Advertisement

তিন পুত্রের পর এবার কন্যা সন্তান চান মেসি

প্রকাশিত: ১৪:২৫, ২৩ সেপ্টেম্বর ২০২৩

তিন পুত্রের পর এবার কন্যা সন্তান চান মেসি

মেসির পরিবার

লিওনেল মেসিকে লোকে ‘ভিনগ্রহের বললেও মেসি তো মানুষ, পরিবার আছে, তাই ব্যক্তিগত জীবনে চাওয়া-পাওয়া থাকাই স্বাভাবিক। কিন্তু ফুটবলের বাইরের মেসি সম্পর্কে আমরা কতটা জানি?

আর্জেন্টাইন তারকা নিজ থেকে কিছু না বললে তো সেটি সম্ভব নয়। কারও ব্যক্তিগত জীবন নিয়েই ছোঁক ছোঁক করা অনুচিত। সংবাদমাধ্যমে মেসি যতটুকু বলেন, ততটুকুই। পরিবার নিয়ে বাইরে কখনো তেমন কিছুই বলেননি মেসি। কিন্তু ৩৬ বছর বয়সী মেসি এবার বেশ খোলামেলা পরিবার নিয়ে কথা বলেলেন। জানিয়েছেন নিজের এক ইচ্ছার কথাও।

মেসির পরিবার বলতে স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো এবং তিন ছেলেথিয়াগো, চিরো ও মাতেও। হাসিখুশি ও সুখী পরিবার বলতে যা বোঝায়, তেমনটি ভেবে নেওয়া যায়। তবে ‘বাবা মেসির কিন্তু আরেকটি চাওয়া এখনো অপূর্ণ রয়েছে।

এক সাক্ষাৎকারে সেই অপূর্ণ ইচ্ছার কথাই জানিয়েছেন আর্জেন্টাইন কিংবদন্তি, বললেন আশায় আছি, সেটি কন্যাসন্তান হবে। অর্থাৎ, কন্যাসন্তানের মুখ থেকে ‘বাবা ডাক শুনতে চান মেসি।

তিনি বলেন, ছোটবেলায় আমাকে যা যা শেখানো হয়েছে, সেসব মূল্যবোধ আমি নিজের সন্তানদের মধ্যে প্রোথিত করার চেষ্টা করি। আমি একজন ভালো বাবা। কারণ, আমার মাবাবা ভালো ছিলেন। আর আমি কোথায় বেড়ে উঠেছি, সেখানকার মূল্যবোধগুলোও গুরুত্বপূর্ণ।

আন্তোনেল্লার সঙ্গে চুটিয়ে প্রেম করার পর তার সঙ্গে ঘর বেঁধেছেন ইন্টার মায়ামির এই তারকা। মা ও স্ত্রী হিসেবে আন্তোনেল্লা কেমন, সেসব নিয়েও কথা বলেছেন মেসি, ‘সে দুর্দান্ত। মোটামুটি ২৪ ঘণ্টাই সন্তানদের সঙ্গে কাটায়।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531