ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

মোহিতকে কেন শেষ দুই বলের আগে ড্রিংক্স দেয়া হলো

প্রকাশিত: ১৫:০৪, ৩০ মে ২০২৩

মোহিতকে কেন শেষ দুই বলের আগে ড্রিংক্স দেয়া হলো

মোহিত

আইপিএল ফাইনালের শেষ ওভারে বোলিং করার সময় এই আসরে ২৭ উইকেট নেওয়া মোহিতের বিষয়ে ইয়ান বিশপ বলেছিলেন, ফলাফল যা হোক না কেন, কামব্যাক প্লেয়ার অব দ্য সিজন মোহিত শর্মা।

ফাইনালে শেষ ওভারে কী পরামর্শ দিতে চেয়েছিলেন গুজরাট কোচ আশিস নেহেরা? এ নিয়ে সাবেক ক্রিকেট বিশ্লেষক সঞ্জয় মাঞ্জেরেকার এবং টম মুডি পরামর্শের কৌশল নিয়ে প্রশ্ন তুলেছেন।

মোহিত শর্মা ফাইনালের শেষ ওভারের প্রথম চার বলে দিয়েছিলেন মাত্র রান। প্রথম তিনটা বলই ছিল দুর্দান্ত ইয়র্কার। চতুর্থ বলটি ছিল লো ফুলটস। তারপরেও শিবম দুবে এক রানের বেশি নিতে পারেননি। তখন চেন্নাইয়ের জয়ের জন্য দরকার ছিল বলে ১০ রান। যেকোনো ব্যাটসম্যানের জন্যই কাজটা কঠিন।

তখনো সবার বিশ্লেষণে এগিয়ে ছিল গুজরাট। ছন্দ ছিল মোহিতের পক্ষে। এমন সময় ড্রিংকস আর পরামর্শ নিয়ে একাদশের বাইরে থাকা ক্রিকেটারকে মাঠে পাঠান নেহেরা। অধিনায়ক হার্দিক পান্ডিয়াও কথা বলেন মোহিতের সঙ্গে। এরপর বাকি দুই বলই মোহিত করেছেন লেংথ মিস করে।

সঞ্জয় মাঞ্জেরেকার এই প্রসঙ্গে বলেছেন, তিনটা দুর্দান্ত ইয়র্কার, তা বিধ্বংসী দুই ব্যাটসম্যানের সামনে। এই সময়ে মাঠে ড্রিংকস নিয়ে আসা হলো। যখন আবার সে বোলিং মার্কে যাচ্ছিল, মোহিতকে কিন্তু শান্ত আত্মবিশ্বাসী লাগছিল। কেন শুধু শুধু ছন্দটা নষ্ট করা হলো

নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন টম মুডিও, কী হয়েছিল সেখানে যে এ সময় ড্রিংকস আনা হলো? এমন এরপর মুডির কথার প্রেক্ষিতে আবার মাঞ্জেরেকার বলেছেন, হয়তো কোনো সিনিয়র বোলার হলে বলতে পারত

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531