ঢাকা,  বৃহস্পতিবার
২৫ এপ্রিল ২০২৪

Advertisement
Advertisement

ক্যাম্প ছেড়ে চলে গেলেন আঁখি, চিন্তিত নন বাফুফে সভাপতি

প্রকাশিত: ১৯:২৯, ২৮ মে ২০২৩

ক্যাম্প ছেড়ে চলে গেলেন আঁখি, চিন্তিত নন বাফুফে সভাপতি

আঁখি

বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড়দের বিদায়ের হিড়িক পড়েছে। সাফজয়ী দলের আনুচিং মগিনি আর সাজেদা খাতুন ক্যাম্প থেকে বাদ পড়ার খবর আগেই হয়েছে। গত দুই দিন আগে বাফুফের ক্যাম্প ছেড়েছেন সাফজয়ী দলের আরেক সদস্য সিরাত জাহান স্বপ্না। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি বলেছেন, ফুটবল আর খেলবেন না। এবার খবর এলো সাফজয়ী দলের আরেক সদস্য আঁখি খাতুনও ক্যাম্প ছেড়ে চলে গেছেন সিরাজগঞ্জের বাড়িতে।

তিনি যাওয়ার আগে বাফুফেকে বলেছেন, তার মা অসুস্থ। তবে মা সুস্থ হলে ফিরে আসবেন। তবে কবে আসবেন, সেটা বলে যাননি। বাফুফের নারী কমিটির প্রধান মাহফুজা আক্তার বলেন, আঁখি জানিয়েছে ওর মাকে দেখাশোনার কেউ নেই। কারণে সে বাড়ি গেছে। কবে মা সুস্থ হবে, সে জানে না। তাই এখন ক্যাম্পে থাকতে পারছে না। তবে সে বলে গেছে ফুটবল খেলবে।

আঁখি এর আগেও মার অসুস্থতার কথা বলে বাড়িতে চলে যান অনির্দিষ্টকালের জন্য। শেষে বাফুফে তাকে অনুরোধ করে ক্যাম্পে ফিরিয়ে নিয়ে আসে।

তবে আঁখির এবারের চলে যাওয়া নিয়ে একটি সূত্র বলছে ভিন্ন কথা। আঁখি বিয়ে করতে চলেছেন। তার হবু বর থাকেন চীনে। বিয়ে করে আঁখিও চীনে চলে যাবেন। সুতরাং আঁখিকেও হারাতে চলেছে নারী ফুটবল দল।

তবে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন আঁখির চলে যাওয়ার প্রতিক্রিয়ায় বলেন, এটাই পৃথীবীর নিয়ম। পুরোনোরা চলে যাবে, নতুন আসবে। একেকজনের একেক রকম সমস্যা। কাজেই যার যার জীবন নিয়ে সিদ্ধান্ত নেওয়ার মালিক সে। আমরা ধরেই নিয়েছি, এমন আরও হবে।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531