ঢাকা,  শুক্রবার
২৯ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

চ্যাম্পিয়ন্স লিগে নেই লিভারপুল, নিজেদেরকে দায়ী করে ক্ষমা চাইলেন সালাহ

প্রকাশিত: ১৭:০৪, ২৬ মে ২০২৩

চ্যাম্পিয়ন্স লিগে নেই লিভারপুল, নিজেদেরকে দায়ী করে ক্ষমা চাইলেন সালাহ

মোহামেদ সালাহ

নিজেরাই নিজেদের ক্ষতি করেছেন এমনটাই মনে করছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। কেন চ্যাম্পিয়ন্স লিগে তারা খেলতে না পারছেন না তার কোনো ব্যাখ্যা নেই তার কাছে। ইউরোপ সেরার এই টুর্নামেন্টে সামনের মৌসুমে দর্শক হিসেবে থাকতে হবে তাদের।  এটি মেনেই নিতে পারছেন না ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড।

চেলসির বিপক্ষে ঘরের মাঠে - গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর তাতেই কপাল পুড়েছে লিভারপুলের। আগামী মৌসুমে ইউনাইটেডের চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত হওয়ার পাশাপাশি লিভারপুলের না থাকাও নিশ্চিত হয়েছে।

একেই বলে নিজেদের পায়ে নিজে কুড়াল মারা। এমনটাই মনে করছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ। প্রিমিয়ার লিগে এই মৌসুমে পঞ্চম হয়ে শেষ করবে লিভারপুল। শীর্ষ চার দল খেলতে পারে চ্যাম্পিয়ন্স লিগে। গত ছয় বছর টানা খেলার পর অবশেষে লিভারপুলের গতি থামল। সালাহ বলেন চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারা আমাদের জন্য চরম ব্যর্থতা। আমি এটা কোনোভাবেই মেনে নিতে পারছি না। আমরা নিজেরাই এর জন্য দায়ী। তিনি ব্যর্থতার কথা বলে সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছে।

অবশ্য সালাহর নিজেদেরকে দায়ী করার যথেষ্ট কারণও আছে। প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে নিজেদের চেয়ে ঢের দুর্বল সব দলের বিপক্ষে দেদারসে পয়েন্ট খুইয়েছে লিভারপুল। শেষদিকে এসে টানা ছয় ম্যাচ জিতেও শেষ রক্ষা হয়নি জুর্গেন ক্লপের দলের। নিকটতম প্রতিদ্বন্দ্বীদের চেয়ে মাত্র তিন-চার পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে লিভারপুল। চলতি মৌসুমে আর মাত্র একটি ম্যাচ বাকি থাকায় তা পূরণ করা সম্ভব নয় অলরেডদের পক্ষে।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531