ঢাকা,  বুধবার
১২ জুন ২০২৪

Advertisement
Advertisement

কোহলিদের বিদায় করে বিপদে ভাইবোন

দিকদর্পন ডেস্ক

প্রকাশিত: ১৬:২১, ২৩ মে ২০২৩

আপডেট: ১৬:২২, ২৩ মে ২০২৩

কোহলিদের বিদায় করে বিপদে ভাইবোন

গুজরাটের শুভমান গিলের দুর্দান্ত সেঞ্চুরিই কোহলিদের আইপিএলের চলতি আসর থেকে ছিটকে দিলো। আর এর মাশুল গুণছেন শুভমান গিলের বোন শাহনীল গিল!

আইপিএলের বর্তমান আসরে ৪টি দল প্লে-অফ নিশ্চিত করেছে। লড়াইয়ে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) কোয়ালিফাই করতে পারেনি। বেঙ্গালুরু বা মুম্বাই ইন্ডিয়ান্স যে কারো পরের পর্বে ওঠার সুযোগ ছিল। গুজরাটের কাছে হেরে সেই সুযোগ বেঙ্গালুরু নষ্ট করল। মূলত শুভমান গিলের দুর্দান্ত সেঞ্চুরিই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে আসর থেকে ছিটকে দিয়েছে। গিলের বোন শাহনীল গিলকে যার মাশুল গুণতে হচ্ছে!

গুজরাটের জয়ের রাতে গ্যালারিতে বসেই শাহনীল গিল তার ভাইয়ের ব্যাটিং উপভোগ করেছেন। ম্যাচ শেষ হলে বন্ধুদের সাথে তোলা কিছু ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‌‘হোয়াট অ্যা হোলসাম ডে।’ আর এটাই স্বাভাবিকভাবে আরসিবি সমর্থকরা নিতে পারেননি। শাহনীলের পোস্ট করা ছবির কমেন্টে ধর্ষণের হুমকি সহ তারা ট্রোল ও অশ্রাব্য ভাষা ব্যবহার করে আক্রমণ শুরু করে।

কেউ শাহনীল গিলের ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছে, ‘আইটেম ফর সেল’। আরসিবির নেটিজেন সমর্থকরা শুধু তাকেই নয়, তার ভাই গিলকেও হত্যার হুমকি দিচ্ছে।

এদিকে, দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল সামাজিক মাধ্যমে আরসিবির নেটিজেন সমর্থকদের এমন আচরণের জন্য কড়া পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়ে টুইটে লেখেন, ‘এটা অত্যন্ত লজ্জার বিষয় যে শুভমান গিলের বোনকে নেটিজেনদের কেউ কেউ গালিগালাজ করছে। কারণ ওরা যে দলকে (রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু) সমর্থন করে, সেই দল হেরে গেছে। যারা বিরাট কোহলির মেয়েকে (ভামিকা) গালিগালাজ করেছিল, তাদের বিরুদ্ধে অতীতে আমরা ব্যবস্থা নিয়েছিলাম। এখনও যারা গিলের বোনকে গালিগালাজ করেছে, তাদের বিরুদ্ধেও পদক্ষেপ নেবে দিল্লি মহিলা কমিশন। এরকম আচরণ বরদাস্ত করা হবে না।’
 

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531