ঢাকা,  বুধবার
১২ জুন ২০২৪

Advertisement
Advertisement

গোকার্ট কোর্টসাইডের আয়োজনে রেসিং চ্যাম্পিয়নশীপে ব্যাপক সাড়া

প্রকাশিত: ১০:২৫, ২৩ ডিসেম্বর ২০২৩

গোকার্ট কোর্টসাইডের আয়োজনে রেসিং চ্যাম্পিয়নশীপে ব্যাপক সাড়া

গোকার্ট কোর্টসাইড

ব্যস্ততম ঢাকায় সুস্থ বিনোদনের ও মুক্ত পরিবেশের অভাবে সবার জীবনটা হয়ে যাচ্ছে যান্ত্রিক। প্রতিদিনের এই গৎবাঁধা রুটিন থেকে মুক্তি দিতে যেকোনো বয়সী অ্যাডভেঞ্চারপ্রেমী মানুষের কথা চিন্তা করে গোকার্ট কোর্টসাইড আয়োজন করেছে রেসিং চ্যাম্পিয়নশীপের।

সম্পূর্ণ ইভেন্টটি গোকার্ট কোর্টসাইড-এর শীর্ষস্থানীয় লিডারবোর্ড রেসারদের নিয়ে আয়োজন করা হয়। যেখানে ৩৬ জন রেসার একটি দলগত প্রতিযোগিতায় অংশ নেয়। এরমধ্যে ৩ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

হিট রেস ভলিউম ১ এর প্রথম বিজয়ী শামীম ইমতিয়াজ বলেন, এই ইভেন্টটি খুবই ব্যতিক্রমধর্মী একটি আয়োজন। গোকার্ট-এর গাড়িগুলো ছিলো আন্তর্জাতিক মানের এবং তাদের সব স্টাফ এবং ম্যানেজমেন্টের ব্যবহার ছিলো খুব আন্তরিক। তাই সব মিলিয়ে বেশ দারুণ উপভোগ্য একটি সময় গেল।

এছাড়া কোর্টসাইডের হেড অফ বিজনেস ওয়াহিদ সরওয়ার বলেন, এই হিট রেস সেশনগুলো বাংলাদেশের রেসিং ইন্ডাস্ট্রিকে আরও বিকশিত করবে। ভলিউম ১ থেকে অভাবনীয় সাড়া পেয়ে আমরা আসছে জানুয়ারিতে ভলিউম ২ হোস্ট করার পরিকল্পনা করছি।

তিনি আরও জানান, আমরা আমাদের হিট রেস ফরম্যাটটি এমনভাবে ডিজাইন করেছি যাতে কর্পোরেটগুলোর মাঝে টিম ওয়ার্ক ব্যাপারটি দারুণভাবে ছড়িয়ে দিতে পারি।

গোকার্ট কোর্টসাইডের সম্পূর্ণ প্রজেক্টটি ইউনাইটেড গ্রুপের তত্ত্বাবধানে গড়ে তোলা যারা বিশ্বাস করে সবার দলগত প্রচেষ্টাই পারে শ্রেষ্ঠত্বের নতুন স্বপ্নবুনতে।

তাই নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার একটি দূরদর্শী চিন্তার প্রেক্ষিতে এই গোকার্ট কোর্টসাইডের উদ্ভাবনী উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531