ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

এ কেমন ‘প্রেগন্যান্সি শুট’! হবু মায়ের পরনে শোকের পোশাক!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৩:৫৫, ৩০ সেপ্টেম্বর ২০২৩

এ কেমন ‘প্রেগন্যান্সি শুট’! হবু মায়ের পরনে শোকের পোশাক!

বিয়ে হোক বা মাতৃত্ব, তা উদযাপন করতে ফটোশুট এখন আর অভিনব কোনও বিষয় নয়। বরং এটাই চালু ট্রেন্ড। দুটি জীবন এক হওয়া থেকে শরীরে একটি জীবনকে ধারণ করার মুহূর্তকে স্মরণীয় করে রাখতে বিশেষ থিমে করা ফটো শুটও খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু সম্প্রতি এক মার্কিন তরুণী যা করে বসলেন তা দেখলে চমকে নয়, আঁতকে উঠতে হয়। 

ব্যাপারটা কী? ২৩ বছরের চেরিদান লজসন নামের তরুণী অন্তঃসত্ত্বা। সেই আশু মাতৃত্বের অনুভূতিকে ‘সেলিব্রেট’ করতে রীতিমতো কালো গাউন পরে শুট করলেন তিনি। খেয়াল করলেই দেখা যাবে, তার পরনের পোশাক থেকে পরিপার্শ্ব- সবেতেই রয়েছে শোকের ‘থিম’! এরপরও লোকজন আঁতকে উঠবে না?

ফেসবুকে চেরিদান যে ছবিগুলি শেয়ার করেছেন, সেগুলোয় তাকে দেখা যাচ্ছে কালো পর্দায়, দেখা যাচ্ছে চোখের পানি মুছতে। কিন্তু কেমন আজগুবি কাণ্ড করলেন তিনি? সেকথা পোস্টে লিখেছেন তিনি। জানিয়েছে, অন্তঃসত্ত্বা হওয়ার ফলে তার ‘সন্তান না থাকা’ অবস্থার মৃত্যু ঘটেছে!

এটা আসলে নিছকই মজা। পরে তিনি লিখেছেন, জীবনের নতুন অধ্যায় শুরু করার মুহূর্তে তিনি যারপরনাই উত্তেজিত। তার এমন পোস্ট দেখে উত্তেজিত নেটিজেনরা। অনেকেই প্রশংসা করেছেন অভিনব থিমের। আবার কেউ কেউ খোঁচাও মেরেছেন।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531