ঢাকা,  শুক্রবার
০১ মার্চ ২০২৪

Advertisement
Advertisement

সম্পর্কে জড়ানোর পাট চুকিয়ে দিয়েছি: সুস্মিতা

প্রকাশিত: ১৮:৫০, ২৩ নভেম্বর ২০২৩

সম্পর্কে জড়ানোর পাট চুকিয়ে দিয়েছি: সুস্মিতা

সুস্মিতা

আড়াই বছরের মধ্যেই টলিউডে শক্ত অবস্থান করে নিয়েছেন সুস্মিতা চ্যাটার্জি। এরইমধ্যে প্রসেনজিৎ চ্যাটার্জি, দেব এবং জিতের মতো সুপারস্টারের সঙ্গে কাজ করেছেন। ফলে তাকে ঘিরে টালিগঞ্জে আলোচনাও হচ্ছে বেশ।

শুক্রবার (২৪ নভেম্বর) মুক্তি পাচ্ছে তার সিনেমা ‘মানুষ’। ছবিটি পরিচালনা করেছেন ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দার। এতে জিৎ ও সুস্মিতা ছাড়াও আছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম, কলকাতার জীতু কমল প্রমুখ।

বড় তারকাদের সঙ্গে পরপর কয়েকটি কাজ প্রসঙ্গে জানতে চাইলে ভারতীয় গণমাধ্যকে সুস্মিতা বলেন, নিজেকে ভাগ্যবান মনে হয়। কিন্তু এটাও জানি যে, এর পেছনে আমার কতটা লড়াই রয়েছে। পাশাপাশি পরিশ্রম এবং ভাগ্যেরও প্রয়োজন। তিন বছর পর আজ নিজের ব্যক্তিত্বের মধ্যেও একটা বিশাল পরিবর্তন দেখতে পাচ্ছি। শুধু মনে হয়, এই সুযোগগুলোকে যেন ধরে রাখতে পারি।

সুস্মিতার প্রেম নিয়ে গুঞ্জন রয়েছে। তবে তিনি সাফ জানিয়ে দেন এই মুহূর্তে আমি সম্পর্কে নেই। সেই পাট চুকিয়ে দিয়েছি। এখন ক্যারিয়ারে মন দিতে চাই। কোনও সম্পর্কে জড়াতে চাই না। আগে সম্পর্কে ছিলাম। কিন্তু এখন কাজে মন দিতে চাই।

সুস্মিতার ভাষ্য, একটা মানুষের কাছে আমি খুব সাধারণ কিছু জিনিস চাই। একটু আমাকে বুঝবে, যত্ন নেবে আর ভালোবাসবে। কিন্তু ভালো মানুষ পাওয়াই মুশকিল। কারণ, অতীতেও সম্পর্কে আমাকে ঠকানো হয়েছে।

মডেলিংয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করে এখন অভিনয় করছেন। অভিনয়ে তার কারণে অনেকেই নাকি কোণঠাসা হয়ে পড়েছেন। সে বিষয়টিও পরিস্কার করেছেন এই অভিনেত্রী।

তিনি বলেন, কেউ কাউকে কোণঠাসা করতে পারে না। পরিবর্তন তো সব জায়গায় হয়। কাল ওরা করেছে, আজকে আমি করছি। এরপর অন্য কেউ আসবে। কেউ কারও কাজ ছিনিয়ে নিচ্ছে, এটা হতে পারে না। কপালে লেখা থাকলে কাজটা আমি করব, না লেখা থাকলে অন্য কেউ করবে।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531