ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

গুঞ্জন থাকলেও মনোনয় পত্র তুলেননি যেসব তারকা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৭:৫৯, ২১ নভেম্বর ২০২৩

গুঞ্জন থাকলেও মনোনয় পত্র তুলেননি যেসব তারকা

নির্বাচন করছেন না তারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে শোবিজ অঙ্গন থেকে অনেকেই আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন। এ সংখ্যা অন্তত এক ডজন হবে। ইতোমধ্যেই তাদের অনেকেই মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তবে অনেকেই আলোচনায় থাকলেও শেষমেষ মনোনয়নপত্র তুলেননি একাধিক তারকা। যাদের মধ্যে রয়েছে চিত্রনায়ক রিয়াজ, জায়েদ খান, অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, অরুনা বিশ্বাস, অপু বিশ্বাসের নাম।

সংসদ নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে রিয়াজ বলেন, আমি বঙ্গবন্ধুকে ধারণ করি। আওয়ামী লীগকে পছন্দ করি। তবে সংসদ নির্বাচনে অংশগ্রহণের কোনো ইচ্ছা নেই। আমি মনে করি, আওয়ামী লীগে অনেক যোগ্য প্রার্থী রয়েছে। যাদের শরীরে এখনও বুলেটের দাগ আছে, নির্যাতনের চিহ্ন আছে। তারাই নির্বাচনে প্রার্থী হওয়ার যোগ্য।

একই কথা বলেন চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিয়ে আলোচনায় থাকলেও মনোনয়ন ফরম সংগ্রহ করিনি। অনেকেই মনে করেন, আমি আওয়ামী লীগের রাজনীতি করি এমপি হওয়ার জন্য। কিন্তু না, আমি এই দলটিকে সেই বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় থেকেই ধারণ করি।

আওয়ামী লীগের রাজনীতিতে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করতে দেখা যায় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতিকে। তবে রাজনীতিতেই আরও সময় দিতে চান এই অভিনেত্রী। আপাতত নির্বাচনে অংশগ্রহণের কোনো পরিকল্পনা নেই তার।

তিনি বললেন, আমি মনে করি, রাজনীতিতে আমার এখনও অনেক কিছুই দেওয়ার বাকি। তাই এবার সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন ফরম তুলছি না।

চিত্রনায়িকা অপু বিশ্বাসের নির্বাচনে আসছেন এমন গুঞ্জন থাকলেও তিনি জানান, নির্দিষ্ট কোনো আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করার মতো সিদ্ধান্ত নেননি তিনি। তবে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে কোনো দায়িত্ব দিতে চান তাহলে তিনি সেটা পালন করবেন।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531