ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

একের পর এক সম্পর্কে জড়িয়েছেন তানজিন তিশা

প্রকাশিত: ১৬:৫০, ২১ নভেম্বর ২০২৩

একের পর এক সম্পর্কে জড়িয়েছেন তানজিন তিশা

তানজিন তিশা

অভিনেত্রী তানজিন তিশার অভিনয়ের ক্যারিয়ারের এখনও এক যুগ পূর্ণ হয়নি।  তবে এরই মধ্যে নানা কারণে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। তার ব্যক্তিগত কিছু বিষয় এসেছে আলোচনায়।

বিশেষ করে তার প্রেম সংক্রান্ত খবর একাধিকবার বিতর্কের মুখে ফেলেছে তাকে। সম্প্রতি ছোট পর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে সম্পর্ক সাংবাদিককে হুমকি দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে আবারও আলোচনায় তিনি।

তানজিন তিশার শুরুটা ইমরান মাহমুদুলেরবলতে বলতে চলতে চলতেগানের মডেল হিসেবে। যেই মিউজিক ভিডিওতে গায়কের নায়িকা হন তিশা। পর্দায় দুজনের রসায়ন দেখে বাস্তব জীবনেও তাদেরকে ঘিরে নানা গুঞ্জন শুরু হয়। পরে শোনা যায় একসাথে কাজ করতে গিয়ে দুজন প্রেমের সম্পর্কে জড়ান। তবে সেই আলোচনায় খুব একটা জল পায়নি।

এরপর হাবিব ওয়াহিদের সঙ্গে সম্পর্কে জড়ান তানজিন তিশা। যেটা ভালোভাবে নেননি হাবিবের স্ত্রী। তিশাকে নিয়ে একাধিক অভিযোগও করেন তিনি। একটা সময় সেই সম্পর্ক ভেঙে যায়।

এর বেশ কিছুদিন পর জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে সম্পর্কে জড়ান তিশা। দুজনকে একসঙ্গে বিভিন্ন স্থানেও দেখা যায়। কিন্তু হঠাৎ করেই জাবিনের সঙ্গেও আর সম্পর্ক টেকেনি।

সবশেষ চলতি বছরেই পরপর দুইটি কাণ্ডে আবারও সংবাদের শিরোনাম হন তিশা। চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ভিডিও ভাইরাল হয়। যেখানে তানজিন তিশা রাজের বিষয়ে অভিনেত্রী সুনেরাহকে আপত্তিকর কিছু বলতে শোনা যায়। যে ঘটনায় বেশ বিতর্কের মুখে পড়েন তারা।

চলতি সপ্তাহে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে নাম জড়িয়ে ফের আলোচনায় আসেন তানজিন তিশা। এই অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

যদিও হাসপাতাল থেকে ফিরে তা মিথ্যা দাবি করা হয়। তারপরও তাকে নিয়ে আলোচনা বন্ধ করতে পারেননি। কারণ ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় এর আগেও এমন বিতর্কের সৃষ্টি করেছিলেন তিনি।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531