ঢাকা,  সোমবার
২২ জুলাই ২০২৪

Advertisement
Advertisement

ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইলেন আব্দুর রাজ্জাক

প্রকাশিত: ১৪:০১, ১৫ নভেম্বর ২০২৩

ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চাইলেন আব্দুর রাজ্জাক

রাজ্জাক ও ঐশ্বরিয়া

বিশ্বকাপে পাকিস্তান দলের ব্যর্থতার সমালোচনা করতে গিয়ে পাকিস্তানের সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক টেনে আনেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে। নিয়ে বিতর্ক শুরু হতেও দেরি হয়নি। শেষ পর্যন্ত ঘটনায় ক্ষমা চাইলেন তিনি। 

রাজ্জাক বলেন, আমি আব্দুর রাজ্জাক। গতকাল সংবাদ সম্মেলনে আমরা ক্রিকেট কোচিং তার উদ্দেশ্য নিয়ে কথা বলছিলাম। সেখানে ভুল করে আমি ঐশ্বরিয়া রাইয়ের নাম নিয়েছি। ব্যক্তিগতভাবে আমি তাঁর কাছে ক্ষমা চাই। কাউকে আঘাত করে কথা বলা আমার উদ্দেশ্যে ছিল না। আমার অন্য উদাহরণ দেওয়া উচিত ছিল। ভুল করে তাঁর নাম নিয়ে ফেলেছি।

সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের ভালোভাবে গড়ে তোলার ক্ষেত্রে পিসিবির আরও উদ্যোগী হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে ঐশ্বরিয়ার উদাহরণ টানেন রাজ্জাক। তিনি বলেন, আপনি যদি মনে করেন ঐশ্বরিয়া রাইকে বিয়ে করে একটা ভালো ধার্মিক বাচ্চার জন্ম দেবেন, সেটা তো হবে না। আগে নিজের মানসিকতা ঠিক করতে হবে। বুঝতে হবে যে আমি কী চাই। না হলে ভালো ক্রিকেটারও তৈরি হবে না আর পাকিস্তানও জিততে পারবে না।

রাজ্জাকের   মন্তব্যের সময় তাঁর দুই পাশে ছিলেন শহীদ আফ্রিদি উমর গুল। রাজ্জাককে তাঁরা থামানোর চেষ্টা করেননি, উল্টো দুজনেই হেসে দিয়েছেন এবং একই সঙ্গে দিয়েছেন হাততালি। সেই ঘটনা নিয়ে আফ্রিদিও পরে মুখ খুলেছেন। পাকিস্তানের এই কিংবদন্তি অলরাউন্ডার বলেন,  রাজ্জাকের কথা বুঝতে পারেননি। বাসায় ফেরার পর আমি ভিডিও ক্লিপ দেখেছি। বুঝতে পেরেছি রাজ্জাক ভুল বলেছে। যেহেতু সে ভুল বলেছে, আমি তাকে ক্ষমা চাওয়ার জন্য বার্তা পাঠাব।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531