ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

সাইফকে বিয়ের পেছনের কারণ সামনে আনলেন কারিনা

প্রকাশিত: ২০:৫৯, ১৪ নভেম্বর ২০২৩

সাইফকে বিয়ের পেছনের কারণ সামনে আনলেন কারিনা

কারিনা কাপুর

বলিউডের জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর ২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন। তবে, জানা যায় বিয়ের আগে পাঁচ বছর একসঙ্গে ছিলেন এই জুটি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব বিষয় নিয়ে কথা বলেছেন কারিনা।

'ডার্টি' ম্যাগাজিনকে দেওয়া ওই সাক্ষাৎকারে কারিনা কাপুর বলেন, সাইফ ও তার বিয়ের একমাত্র কারণ ছিল সন্তান নেওয়া। অনেকেরই বিয়ের এক মাত্র কারণ হয় সন্তান নেওয়া। আমি বলতে চাইছি, সেটি হয় বলেই কেবল একসঙ্গে থাকা যায়। সাইফ ও আমি পাঁচ বছর একসঙ্গে ছিলাম। এরপর আমরা পরবর্তী পদক্ষেপ নিয়েছিলাম, এর কারণ ছিল আমরা সন্তান নিতে চেয়েছিলাম।

তিনি তাদের প্যারেন্টিং পদ্ধতি নিয়েও কথা বলেছেন। তিনি বলেন প্যারেন্টিংয়ের কোনো 'কোনো সঠিক বা ভুল উপায় নেই'।

কারিনার ভাষ্য, আমরা সন্তানকে ব্যক্তি হিসাবে বিবেচনা করি, তাদের সম্মান করি এবং তাদের মতো করে থাকতে দেই। আমরা বিশ্বাস করি, তারা নিজেরাই তাদের নিজস্ব পথ খুঁজে পাবে। শিশুরা খুব প্রাণবন্ত হয়। আমি আমার সন্তানদের সঙ্গে সারা জীবন কাটাতে চাই, তাদের সময় দিতে চাই। কারণ আমরা সুখে থাকলেই তাদের জীবন সমৃদ্ধ হবে। তবে তিনি এটাও বলেন, নিজের মানসিক স্বাস্থ্যের জন্য কিন্তু প্রথমত আমরা নিজেরা দায়ী।

ওই সাক্ষাৎকারে কারিনা কাপুর আরও বলেন, কীভাবে কয়েকজন মানুষকে ঘিরে তার পৃথিবী আবর্তিত হয়। আমি আমার পরিবার, আমার সন্তান, আমার স্বামী, আমার পাঁচ বন্ধুর সঙ্গে যুক্ত। আপাতত এটাই আমার সব। এটাই আমার জীবন। আমি আমার প্রিয়জনদের নিয়ে থাকতে চাই।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531