ঢাকা,  বুধবার
২৯ মে ২০২৪

Advertisement
Advertisement

ভুল শুধরে আবারও এক হচ্ছেন রাহুল-প্রিয়াঙ্কা

প্রকাশিত: ১৪:০৭, ৯ নভেম্বর ২০২৩

ভুল শুধরে আবারও এক হচ্ছেন রাহুল-প্রিয়াঙ্কা

রাহুল প্রিয়াঙ্কা

নানা কারণেই অভিনয়শিল্পী রাহুল অরুণোদয় ও প্রিয়াঙ্কা সরকারের মধ্যে বিচ্ছেদের সুর বেজে গিয়েছিল। বেশ কিছুদিন যাবৎ তাঁরা আলাদাও থাকতে শুরু করেন। তবে সন্তানকে সময় দিতে তাদের যাওয়া আসার কারণে প্রায়ই দেখা হয় ও কথা বলতে হয়। আর তাতেই তাঁদের দূরত্ব কমে আসে। এখন শোনা যাচ্ছে, ভুল স্বীকার করে একসঙ্গে হচ্ছেন এই দম্পতি।

সম্প্রতি কলকাতার গণমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, দম্পতি হিসেবে হয়তো সম্পর্কটাকে ঠিকভাবে সেই মুহূর্তে এগিয়ে নিয়ে যেতে পারিনি। কিন্তু পরস্পরের প্রতি সম্মান ছিল। ছয় বছর পর আবার একসঙ্গে পূজায় সময় কাটিয়েছি। তবে এটাও ঠিক নয়। কারণ, এই কয়েক বছরে আরও পূজা একসঙ্গে কাটিয়েছি। এখন আমি বুঝেছি যে আমারও কিছু ভুল ছিল। এখন সেই ভুলগুলো শোধরানোর চেষ্টা করছি। রাহুলও অনেক পরিণত হয়েছে। তাই ওকে আর একটা সুযোগ দিতে রাজি।

রাহুল-প্রিয়াঙ্কার সম্পর্ক ভেঙার পর সন্তানের জন্য সংসার টিকিয়ে রাখা নিয়ে দোটানায় পড়ে যান তাঁরা। যদিও তাঁদের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায়। এর মধ্যে সেপ্টেম্বরের শুরুতে হঠাৎ রাহুল ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘আজ প্রবল বৃষ্টি...তাই বোধ হয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব...নতুন সুযোগ, আবার একসঙ্গে। প্রিয়াঙ্কাকে নিয়ে এমন পোস্টে সহকর্মীরা শুভকামনা জানিয়েছিলেন। এর মধ্যে প্রিয়াঙ্কা সম্পর্ক নিয়ে মুখ খোলায় আর দূরত্ব নেই, সেটাই প্রমাণিত হয়ে গেল। জানা যায়, আইনগতভাবে তাঁরা একসঙ্গে থাকছেন।

প্রিয়াঙ্কা বলেন, আমি ১৩ বছর বয়স থেকে রাহুলকে চিনি। তখন সে ছিল আমার কাছে অরুণোদয়দা। এত বছরে সব পর্যায়েই আমি রাহুলকে বন্ধু হিসেবে পেয়েছি। যখন ছোট ছিলাম, তখন আমার ভালো লাগত অন্য কাউকে, আর ও (রাহুল) ছিল অন্য সম্পর্কে। নিজেদের ভালো লাগা, সম্পর্ক নিয়ে সে সময় আলোচনা করতাম। তারপর ধীরে ধীরে প্রেম হলো আমাদের। প্রচণ্ড ঝামেলা করেছি।

Advertisement
Advertisement

Notice: Undefined variable: sAddThis in /mnt/volume_sgp1_05/p1kq0rsou/public_html/details.php on line 531